বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
গরু চুরি করে পালানোর সময় পিকআপের তেল শেষ
Published : Tuesday, 15 October, 2019 at 7:25 PM

 গরু চুরি করে পালানোর সময় পিকআপের তেল শেষজেলা প্রতিনিধি ॥
সাতক্ষীরার দেবহাটা উপজেলার ধোপাডাঙ্গা এলাকায় গরু চুরি করতে এসে ধরা পড়েছেন পাঁচ চোর। বুধবার ভোরে উপজেলার সখিপুর ইউনিয়নের ধোপাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় চোরাই গরু, একটি পিকআপ, দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন দেবহাটার ধোপাডাঙ্গা গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে আলা উদ্দীন, আব্দুল গফফার গাজীর ছেলে জাহাঙ্গীর, কালীগঞ্জ উপজেলার নলতা পশ্চিম পাইকাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে রাজু, সাতক্ষীরা সদরের বকচরা গ্রামের আব্দুল গফফার গাজীর ছেলে পিকআপচালক জহুরুল ও হেলপার একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সাইফুল ইসলাম।
ধোপাডাঙ্গা গ্রামের কেশব সরকার বলেন, সংঘবদ্ধ চোরেরা আমার গোয়াল ঘর থেকে একটি গরু চুরি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। গরুটি তারা পিকআপে করে পালিয়ে যাওয়ার সময় পিকআপের জ্বালানি তেল ফুরিয়ে যায়। পরবর্তীতে গরু চুরি করে নিয়ে যাচ্ছে বুঝতে পেরে এলাকার লোকজনদের সঙ্গে নিয়ে চুরি হওয়া গরুটি উদ্ধার করা হয়। এ সময় পিকআপ, দুটি মোটর সাইকেলসহ পাঁচ চোরকে আটক করে পুলিশে খবর দেয়া হয়। দেবহাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, আটকরা দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন এলাকায় চুরি করে আসছিল। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটক চোরদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি