শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 15 October, 2019 at 12:24 PM

ফেনীতে সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মোশারফ হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন যাত্রী। সোমবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের তেমুহনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোশারফ হোসেনের বাড়ি দাগনভূঞা উপজেলার মোমারিজপুর গ্রামে। প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত মোশারফ হোসেন অটোরিকশা নিয়ে মহিপাল থেকে দাগনভূঞা যাচ্ছিলো। পথে তেমুহনী এলাকায় একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়া এ ঘটনায় আহত হন অটোরিকশার আরও তিন যাত্রী।

ফেনী জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. শহিদুল্লাহ জানান, সড়ক দূর্ঘটনায় নিহত একজনের মরদেহ হাসপাতালে এসেছে। এছাড়া গুরুতর আহত আরও তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি