বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
আউট হয়ে দেয়ালে ঘুষি, ডেকে আনলেন ইনজুরি
Published : Monday, 14 October, 2019 at 7:56 PM

ক্রীড়া ডেস্ক ॥
অস্ট্রেলিয়ার মর্যাদাপূর্ণ ঘরোয়া টুর্নামেন্ট শেফিল্ড শিল্ডের প্রথম ম্যাচে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার অধিনায়কের দায়িত্ব পালন করেছেন মিচেল মার্শ। পুরো মৌসুমের জন্যই তাকে অধিনায়ক ঘোষণা করেছিল ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া। কিন্তু নিজের কপালে যেন নিজেই পোড়ালেন এ পেস বোলিং অলরাউন্ডার। কোথায় শেফিল্ড শিল্ডে ভালো করে পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য নিজের অবস্থান আরও পোক্ত করবেন, তার বদলে উল্টো মাথা গরম করে মাঠ থেকেই ছিটকে গেছেন তিনি। তাসমানিয়ার বিপক্ষে ম্যাচের শেষদিন বেশ ভালো ব্যাটিং করছিলেন মিচেল মার্শ। কিন্তু হুট করেই ব্যক্তিগত ফিফটি পেরুনোর পর ৫৩ রানের মাথায় ফিরতি ক্যাচ দিয়ে বসেন জ্যাকসন বার্ডকে। এভাবে আউট হওয়াটা ঠিক মানতে পারেননি তিনি। নিজের ওপর রাগে ফুঁসতে ফুঁসতে ছেড়ে যান মাঠ, ড্রেসিংরুমে ঢুকেই ঘুষি মেরে বসেন দেয়ালে। ঘুষির জোর এতোটাই বেশি ছিল যে হাতে রীতিমতো ইনজুরি বাঁধিয়েছেন মিচেল মার্শ। ঠিক কয়দিন লাগবে এই ইনজুরি সারতে সেটি এখনও নিশ্চিত করে বলতে পারেনি ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া ক্রিকেট অ্যাসোসিয়েশন (ওয়াকা)।
ওয়াকার দেয়া সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘আউট হওয়ার পর ড্রেসিংরুমের দেয়ালে আঘাত করায় হাতের ইনজুরিতে পড়েছেন মিচেল মার্শ। ইনজুরির ধরন এবং ঠিক কতদিন মাঠের বাইরে থাকতে হবে- সে ব্যাপারে এখনই কিছু জানানো সম্ভব নয়। পরবর্তী পরীক্ষানিরীক্ষার পর আপডেট পাওয়া যাবে।’
আগামী শুক্রবার ভিক্টোরিয়ার বিপক্ষে নিজেদের পরবর্তী ম্যাচ খেলবে মিচেল মার্শের ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া। সেই ম্যাচে মিচেল মার্শের খেলার সম্ভাবনা নেই বললেই চলে। এদিকে মার্শেই এই ড্রেসিংরুমের দেয়ালে ঘুষি মারার ঘটনা মিলে গেছে পাঁচ বছর আগে ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসের একই ঘটনার সঙ্গে। মাসখানেক আগে অ্যাশেজ সিরিজের শেষ ম্যাচের জন্য মিচেল মার্শকে দলে নেয়ার ব্যাপারে অসি অধিনায়ক টিম পেইন বলেছিলেন, স্টোকসের মতো কাউকে পেতেই মিচেলকে নেয়া। এখনও অস্ট্রেলিয়ার হয়ে স্টোকসের মতো পারফর্ম করতে না পারলেও, তার এক কাণ্ডেরই পুনরাবৃত্তি ঘটিয়েছেন মিচেল। ২০১৪ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এক ম্যাচে আউট হওয়ার পর একইভাবে দেয়ালে ঘুষি মেরে মাঠের বাইরে চলে গিয়েছিলেন স্টোকস। এই ইনজুরির কারণে সে বছরের বিশ্ব টি-টোয়েন্টিতে খেলতে পারেননি স্টোকস।
এবার তারই মতো কাণ্ড ঘটালেন মিচেল মার্শ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি