মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
ফেনীতে বউয়ের কথায় মায়ের ভরণ-পোষণ বন্ধ করে দিলো সন্তান
Published : Monday, 14 October, 2019 at 7:08 PM

ফেনীতে বউয়ের কথায় মায়ের ভরণ-পোষণ বন্ধ করে দিলো সন্তানফেনী প্রতিনিধি ॥
ফেনীত সম্পত্তির লোভে বউয়ের কথায় মায়ের ভরন পোষণ বন্ধ করে দিয়েছে এক পাষন্ড সন্তান।পাশাপাশি আপন তিন ভাইকে মামলায় ফাঁসিয়ে বন্ধ করে দিয়েছে তাদের বিদেশ গমন।ঘটনাটি ঘটেছে ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৮ নং মজলিশ পুর ইউনিয়নের বৈদ্য বাড়ীতে।  রবিবার বিকেলে সরজমিনে গেলে খাতুন ভুক্তভোগী মা জোবেদা খাতুন জানান,স্বামী হারা মৃত মোস্তফার ৬ শতাংশ জায়গায় ঘর তৈরী করেন কুয়েত প্রবাসী তার মেজ ছেলে আবুল কালাম।সেখানে প্রবাসী ৪ ভাইয়ের জন্য ৮ টি কক্ষ তৈরী করা হলেও বড় ছেলে সফিকুর রহমান ও তার স্ত্রী রাবেয়া খাতুন তাদের সেই ঘরে থাকতে দিচ্ছেনা।বরং ভোরণ পোষণ বন্ধ করে দেয়াসহ বিভিন্ন সময় তার উপর নির্যাতন চালিয়ে আসছে। একপর্যায়ে প্রবাসী তার বাকী তিন ছেলে খবর পেয়ে বিদেশ থেকে বাড়ী ফিরলেও তাদেরও নানা রকম হুমকি সহ প্রান নাশের ধামকি দেয়া হয়।এ বিষয়ে ভুক্তভোগীরা থানায় লিখিত অভিযোগ দিলে বড় ভাই সফিকুর রহমান ক্ষিপ্ত হয়ে তার স্ত্রীকে দিয়ে  উল্টো আদালতে মামলা করে তাদের বিদেশ গমণ বন্ধ করে দেয়। ভুক্তভোগীর মেজো ছেলে আবুল কালাম ও ছোট ছেলে সাইফুল জানান স্থানীয় জনপ্রতিনিধিসহ থানায় একাধিক অভিযোগ দেয়া হয় এবং শালিশি বৈঠকে তাতে ৪ ভাইয়ের জন্য ৮ টি কক্ষ বরাদ্ধের কথা মিমাংসা হলেও সেসব মানছেনা বড় ভাই সহ তার স্ত্রী।উল্টো বহিরাগত সহ কয়েক জনপ্রতিনিধিদের যোগসাজশে তাদের হয়রানী করছেন। তবে এব্যপারে জানতে বড় ছেলের স্ত্রী রাবেয়া খাতুনকে বাড়ীতে পাওয়া না গেলেও তার মা নুরজাহান বিয়াধনকে বাড়ী পেয়ে জানা যায় তার জামাই বিদেশে রয়েছেন তাই মেয়েকে দেখাশুনা করতে তিনি জামাইর বাড়ীতে অবস্থান করছেন।তিনি তার মেয়ে জামাইর বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেন।  স্থানীয় ইউপি সদস্য পলাশ জানান,ঘটনাটি নিস্পত্তির চেষ্টা করেছেন তবে তারা কেউ কাউকে ছাড় দিতে চাচ্ছে না।  এব্যপারে ফেনী মডেল থানার উপ পরিদর্শক মোহাম্মদ দুলাল জানান,তিনি সরজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি থানায় মিমাংসা হলেও বড় ছেলে সফিকুর রহমান ও তার স্ত্রী রাবেয়া খাতুন তা মানছেনা।তবে পুলিশের পক্ষ থেকে বিষয়টি আরো ক্ষতিয়ে দেখে দ্রুত আইননুগ ব্যবস্থা নেয়া হবে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি