বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেন রাফাহ নানজিবা তোরসা
Published : Saturday, 12 October, 2019 at 7:45 PM

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেন  রাফাহ নানজিবা তোরসা বিনোদন ডেস্ক ॥
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ বিজয়ী হলেন রাফাহ নানজিবা তোরসা। শুক্রবার (১১ অক্টোবর) রাতে সোনারগাঁও হোটেলে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্রান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। জমকালো এই আয়োজনে বিজয়ী হিসেবে রাফাহ নানজিবা তোরসার নাম ঘোষণা করা হয়। অনুষ্ঠানের দুই উপস্থাপক দেবাশীষ বিশ্বাস ও শ্রাবণ্য তৌহিদার কণ্ঠে নিজের নাম শুনে উচ্ছ্বাসে ফেটে পড়েন। এবারে প্রথম রানার আপ হয়েছেন ফাতিহা মিয়ামি। দ্বিতীয় রানার আপ হয়েছেন জান্নাতুল ফেরদৌস মেঘলা।
রাফাহ নানজিবা তোরসা বলেন, 'আমি আসলে ভাষা হারিয়ে ফেলেছি। অনেক পরিশ্রম করেছি নিজেকে সেরা হিসেবে দেখবো বলে। আমার আত্মবিশ্বাস ছিল। সবার কাছে দোয়া চাই, আমি যেন দেশের মুখ উজ্জ্বল করতে পারি।' আয়োজকরা জানিয়েছেন, আগামী ডিসেম্বরে লন্ডনে অনুষ্ঠিত হবে বিশ্বসুন্দরী প্রতিযোগিতা। সেখানে বাংলাদেশের হয়ে অংশ নেবেন রাফাহ নানজিবা তোরসা। গত ৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু করে নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচনের এই আয়োজনটি।
অমিকন এন্টারটেইনমেন্টে সঙ্গে অনুষ্ঠানটির আয়োজক সহযোগী হিসেবে থাকছে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট।
এ বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অডিশনের জন্য ৩৭ হাজার ২ শত ৪৩ জন সুন্দরী নিবন্ধন করেন। সেখান থেকে অডিশনের জন্য ডাক পান ৩০০ জন। তাদের বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন দেবাশীষ বিশ্বাস, লুনা,সুমনা সোমা, রফিকুল ইসলাম। সেখান থেকে যাচাই বাছাই শেষে ৩৫ জন সুন্দরী নিয়ে শুরু হয় প্রতিযোগিতার মূল আয়োজন। সৌন্দর্য, শিক্ষা, বুদ্ধিমত্তাসহ আরও কিছু যোগ্যতার উপর ভিত্তি করে বাছাই করা হয় সেরা ১২ জন সুন্দরী। সেখান থেকে শুক্রবার সেরা সুন্দরীকে নির্বাচিত করা হয়েছে। সেরা ১২ থেকে টপ সিক্স বাছাই করা হয় সুমাইয়া সানজিন শান্তা, জান্নাতুল ফেরদৌস মেঘলা, রাফাহ নানজিবা তোরসা, প্রিয়ন্তী উর্বী, ফাতিহা মাহামি ও নিশা চৌধুরীকে। সেখান থেকে ফাইনাল রাউন্ডে সেরা তিনে পৌঁছান রাফা নানজিবা তোরসা, জান্নাতুল ফেরদৌস মেঘলা এবং ফাতিহা মিয়ামি। এই তিনজনের মধ্যে চ্যাম্পিয়ন হন রাফাহ নানজিবা তোরসা।
প্রধান তিন বিচারক ছিলেন চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস ও সৌন্দর্য বিশেষজ্ঞ ফারনাজ আলম।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি