বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
একজন জওয়ান মরলে ১০ শত্রু মারা হবে
Published : Thursday, 10 October, 2019 at 7:06 PM

 আন্তর্জাতিক ডেস্ক ॥
 ভারতের ক্ষমতাসীন দল বিজেপির সভাপতি এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছেন, যদি ভারতীয় নিরাপত্তা বাহিনীর একজন জওয়ানকে মারা হয় তাহলে ১০ জন ‘শত্রুকে’ মারা হবে। জম্মু-কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিলের বিরোধিতার জন্য কংগ্রেসের সমালোচনায় এসব কথা বলেন। ভারতীয় টেলিভিশন এনডিটিভির এক প্রতিবেদনে জানানো হয়েছে, কাশ্মীর সংক্রান্ত সংবিধানের ৩৭০ অনুচ্ছেদ বাতিলের মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ‘মহান কাজ’ করেছেন। তিনি নরেন্দ্র মোদির প্রশংসা করে বলেন, জাতীয় নিরাপত্তা নিশ্চিত করতেই এ কাজ করেছেন প্রধানমন্ত্রী। আসন্ন মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনে বিজেপির পক্ষে এক প্রচারণা সমাবেশে বক্তব্য দিতে গিয়ে তিনি এমন কথা বলেছেন। অমিত শাহ বলেন, ‘রাহুল গান্ধী এবং শারদ পাওয়ারকে এটা স্পষ্ট করতে হবে যে তারা সংবিধানের ৩৭০ অনুচ্ছেদ বাতিলের পক্ষে কিনা।’ বিজেপির সভাপতি মোদির প্রশংসা করে বলেন, তার নেতৃত্বেই ভারতের জাতীয় নিরাপত্তা দৃঢ় হচ্ছে এবং গোটা পৃথিবী এটা জানে যদি একজন ভারতীয় জওয়ানকে হত্যা করা হয় তাহলে আমরা শত্রুপক্ষের ১০ জনকে হত্যা করবো।
চলতি বছরের ফেব্রুয়ারিতে ভারতীয় বিমানবাহিনী পাকিস্তানের বালাকোটে ঢুকে যে কথিত সন্ত্রাসবিরোধী অভিযান চালিয়েছিল তার প্রসঙ্গেই এমন কথা বলেন অমিত শাহ।
এনডিএ জোট সরকারের এসব ‘জাতীয় পদক্ষেপের’ বিরোধিতা করার জন্য কংগ্রেসের সমালোচনা করেন তিনি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি