শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ট্রাকের ধাক্কায় আ.লীগ নেতাসহ দুইজন নিহত
Published : Thursday, 10 October, 2019 at 10:12 PM

স্টাফ রিপোর্টার॥
পঞ্চগড়ে আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। একটি দুর্ঘটনা ঘটেছে দেবীগঞ্জ উপজেলায়। অন্যটি বোদা উপজেলায়। নিহতদের একজন আওয়ামী লীগের নেতা। তার নাম আবদুল আজিজ শাহ। অন্যজনের নাম নছির উদ্দিন। গতকাল মঙ্গলবার রাত আটটার দিকে দেবীগঞ্জ শহরের বিজয় চত্বর ও বিকালে বোদা উপজেলার বেংহাড়ি বনগ্রাম ইউনিয়নের পামেরপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল আজিজ শাহ সাগরদিঘি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। আর নছির উদ্দিন বেংহাড়ি বনগ্রাম ইউনিয়নের পামেরপাড়া এলাকার বাসিন্দা। দেবীগঞ্জ থানা সূত্রে জানা যায়, রাত আটটার দিকে দেবীগঞ্জ শহরের বিজয় চত্বরে মোটরসাইকেল নিয়ে পঞ্চগড়-নীলফামারী সড়ক পার হচ্ছিলেন আবদুল আজিজ। এ সময় নীলফামারী থেকে পঞ্চগড়গামী একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। অন্যদিকে একইদিন বিকালে বোদা উপজেলার পামেরপাড়া এলাকার নছির উদ্দিন বাড়ির পাশে পঞ্চগড়-দেবীগঞ্জ সড়ক পার হওয়ার চেষ্টা করছিলেন। এ সময় সড়ক সংস্কার কাজে নিয়োজিত একটি ট্রাক ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি