বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯
রাজশাহীতে আপত্তিকর অবস্থায় যুবলীগ নেতা ধরা
Published : Thursday, 10 October, 2019 at 10:11 PM

রাজশাহীতে আপত্তিকর অবস্থায় যুবলীগ নেতা ধরাস্টাফ রিপোর্টার॥ রাজশাহী নগরে নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় এক যুবলীগ নেতা আটক হয়েছেন। মঙ্গলবার (৮ অক্টোবর) গভীর রাতে নগরের কাজলা এলাকার ফুলতলা থেকে নারীসহ তাকে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা। আটক যুবলীগ নেতার নাম মোস্তাফিজুর রহমান মিঠু। তিনি ২৮ নং ওয়ার্ড (পশ্চিম) যুবলীগের সাধারণ সম্পাদক। মতিহার থানার ওসি হাফিজুর রহমান হাফিজ জানান, কাজলা বটতলা এলাকার এক বাড়ীর ভাড়াটিয়া দুই সন্তানের জননীর সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলেন যুবলীগ নেতা মিঠু। সেই সুবাদে গভীর রাতে দেখা করতে যান তিনি। রাতে স্থানীয়রা ওই বাড়ির একটি ঘরে তাদের আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে আটকে রেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে। আরএমপি অধ্যাদেশের ৭৭ ধারায় মামলা দিয়ে বুধবার (৯ অক্টোবর) দুপুরে তাদের আদালতে চালান দেয়া হয় বলে জানান ওসি।




সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি