বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯
উন্নয়নের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দুর্নীতি
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Wednesday, 9 October, 2019 at 8:38 PM

উন্নয়নের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দুর্নীতি দেশে ব্যাপক হারে দুর্নীতি বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করে এর লাগাম টেনে ধরার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তিনি বলেছেন, দেশে ব্যাপকভাবে যেমন উন্নয়ন হচ্ছে, তেমনি এর সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে দুর্নীতিও। এর লাগাম টেনে ধরতে হবে। বুধবার (৯ অক্টোবর) বিকাল ৩টায় কিশোরগঞ্জের তাড়াইলে স্বাধীনতা ভাস্কর্য উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
রাষ্ট্রপতি বলেন, ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ—যারাই দুর্নীতির সঙ্গে জড়িত থাকুক না কেন, সবার বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে; কাউকে ছাড় দেয়া হবে না। বর্তমান সরকার নিজের ঘর থেকে দুর্নীতিবিরোধী যে অভিযান চালাচ্ছে তা অব্যাহত রাখতে হবে। সমাজ থেকে দুর্নীতি উচ্ছেদ করতে হবে।

মুক্তিযোদ্ধা সরকারি কলেজে কিশোরগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মো. মুজিবুল হক চুন্নুর সভাপতিত্বে সমাবেশে অন্যের মধ্যে উপস্থিত ছিলেন– কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এমএ আফজাল, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ আফজল, কিশোরগঞ্জের জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক ভূইয়া মোতাহার, তাড়াইল উপজেলা চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূইয়া শাহীন প্রমুখ।
এর আগে রাষ্ট্রপতি তাড়াইল সদরে স্থাপিত মুক্তিযোদ্ধা ভাস্কর্য উদ্বোধন করেন। আগামীকাল কিশোরগঞ্জ সদরে আইনজীবী সমিতি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন তিনি। এরপর ১৫ অক্টোবর পর্যন্ত ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলার বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেয়াসহ সেখানকার উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। 


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি