বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯
৫০০ দুর্নীতিবাজকে যদি জেলে পাঠাতে পারতাম: ইমরান
Published : Wednesday, 9 October, 2019 at 8:04 PM

৫০০ দুর্নীতিবাজকে যদি জেলে পাঠাতে পারতাম: ইমরানআন্তর্জাতিক ডেস্ক ॥
দুর্নীতি দমনে চীনা প্রেসিডেন্ট শি জিনপিংয়ের পথ অনুসরণ করতে চান পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। মঙ্গলবার বেইজিংয়ে আন্তর্জাতিক বাণিজ্য বিষয়ক সম্মেলনে দেওয়া ভাষণে আক্ষেপ করে ইমরান বলেন, তিনি যদি চীনা প্রেসিডেন্ট শিন জিনপিংয়ের উদাহরণ অনুসরণ করে ৫০০ দুর্নীতিবাজকে পাকিস্তানের জেলে পাঠাতে পারতেন।
ইমরান খান বলেন, তিনি শুনেছেন গত পাঁচ বছরে চীনে মন্ত্রী পর্যায়ের প্রায় চারশ’ ব্যক্তির দুর্নীতি প্রমাণিত হয়েছে এবং তাদেরকে জেলে পাঠানো হয়েছে। পাকিস্তানে বিনিয়োগের ক্ষেত্রে দুর্নীতি একটি বড় বাধা বলে তিনি মন্তব্য করেন।
অর্থনৈতিক সম্পর্ক জোরদার ও কাশ্মীর পরিস্থিতি নিয়ে আলোচনা করতে তিন দিনের চীন সফরে রয়েছেন ইমরান খান। গত এক বছরে চীনে এটি তার তৃতীয় সফর।
পাকিস্তানের প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জানানো হয়েছে, ইমরান খানের চীন সফরের মধ্যদিয়ে দু’পক্ষের মধ্যে অর্থনৈতিক, কৌশলগত সম্পর্ক এবং বিনিয়োগের ভিত আরও মজবুত হবে। দ্বিপক্ষীয় সম্পর্কের পাশাপাশি জম্মু-কাশ্মীরের উদ্ভূত পরিস্থিতি নিয়েও ইমরান খান মতবিনিময় করবেন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি