বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯
বিগ ব্যাশে মেলবোর্ন স্টার্সে স্টেইন
Published : Wednesday, 9 October, 2019 at 7:50 PM

বিগ ব্যাশে মেলবোর্ন স্টার্সে স্টেইনক্রীড়া ডেস্ক ॥
আগামী মৌসুমে বিগ ব্যাশ লিগে মেলবোর্ন স্টার্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ডেল স্টেইন। এর আগে ব্রিসবেন হিটের হয়ে চুক্তির ঘোষণা দিয়েছিলেন তারই দক্ষিণ আফ্রিকান সতীর্থ এবি ডি ভিলিয়ার্স। ৩৬ বছর বয়সী স্টেইন স্টার্সের হয়ে আসন্ন মৌসুমে ৬টি ম্যাচ খেলবেন। তবে মেলবোর্নে তার থাকার পথ খোলা রয়েছে। ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে দক্ষিণ আফ্রিকান নির্বাচকরা তাকে উপেক্ষা করলেই মেলবোর্নে আরো কিছুদিন থাকার সুযোগ হয়ে যাবে। সাদা বলের ক্যারিয়ারকে দীর্ঘায়িত করার লক্ষ্যে আগস্টে লাল বলের ক্যারিয়ারকে বিদায় জানিয়েছিলেন পেস তারকা স্টেইন। ছোট দুই ফর্মেটের জন্য তিনি নিজেকে ফিট রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আগামী বছর ফেব্রুয়ারিতে ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে স্টেইনের দলভূক্তি নিয়ে প্রশ্ন উঠেছে। আগামী ৪ জানুয়ারি তিনি মেলবোর্ন থেকে দেশে ফিরে যাবেন। তবে নির্বাচকরা যদি তরুনদের ওপর আস্থা রাখতে চান তবে স্টেইন আবারো হয়ত মেলবোর্নে ফিরে আসবেন।
এ সম্পর্কে স্টেইন বলেছেন, ‘এখনই আমি নিজেকে বাদ ধরতে চাইনা। অবশ্যই দেশের হয়ে খেলাটা সবসময়ই আমার প্রথম পছন্দ। দক্ষিণ আফ্রিকাকে প্রতিনিধিত্ব করা আমার পুরো ক্যারিয়ারের অন্যতম একটি মূল লক্ষ্য ছিল। সে কারনেই জাতীয় দলে ফিরে যাওয়া অবশ্যই আমার জন্য একটি পুরস্কার। কিন্তু তারপরেও যদি তা না হয় তবে আমি ক্রিকেট চালিয়ে যাব। ঐ সময় দক্ষিণ আফ্রিকায় বসে থাকার কোন অর্থ নেই। স্টার্সের হয়ে আবারো মাঠে নামার সুযোগ হারাতে চাইনা।’ চলতি বছরের মার্চ থেকে স্টেইন আন্তর্জাতিক ফর্মেটের কোন ক্রিকেটে অংশ নেননি। কাঁধের ইনজুরির কারণে বিশ্বকাপ থেকেও ছিটকে গিয়েছিলেন। বিবিএল’র মৌসুম শুরু হবার সময় দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ নিয়ে ব্যস্ত থাকবে। যেহেতু স্টেইন টেস্ট সিরিজ থেকে অবসর নিয়েছেন সে কারনে ঐ সময়টা তার কাজে আসতে পারে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি