বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯
না.গঞ্জের একটি ক্লাবে ডিবির অভিযানে শিল্পপতি তাপুসহ আটক ৭
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 4 October, 2019 at 9:03 PM


না.গঞ্জের একটি ক্লাবে ডিবির অভিযানে শিল্পপতি তাপুসহ আটক ৭নারায়ণগঞ্জের ফতুল্লায় দি ইউনাইটেড এসোসিয়েশন ক্লাবে অভিযান চালিয়ে ক্লাবটির সভাপতি তোফাজ্জল হোসেন তাপুসহ (৫৫) সাতজনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল।
বৃহস্পতিবার (৩ অক্টোবর) দিবাগত রাত দুইটার দিকে সদর উপজেলার ফতুল্লা থানার ধর্মগঞ্জ এলাকায় অবস্থিত এলিট শ্রেণীর ক্লাবটিতে এ অভিযান চালানো হয়।
অপর ছয়জন হলেন, কামাল হোসেন (৪৮), কামাল হোসেন (৪৯), শামসুজ্জামান (৪০), মোস্তাফিজুর রহমান (৫২), এ বি এম শফিকুল ইস লাম (৫০) ও আফজাল হোসেন (৪০)। স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃতরা সকলেই সমাজের প্রতিষ্ঠিত শিল্পপতি। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আরিফ এ অভিযান পরিচালনা করেন। শুক্রবার বিকেলে জেলা পুলিশের মিডিয়া উইং বিশেষ শাখার পরিদর্শক (ডিএসবি) ডিআইও-টু সাজ্জাদ রোমন এই প্রতিবেদকের কাছে অভিযান এবং আটকের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, অভিযানে জুয়ার টেবিল থেকে সাতজনকে আটক করা হয়েছে। তবে তাদের কাছ থেকে তাস (জুয়া) খেলার তিন বান্ডিল কার্ড ও নগদ ২০ হাজার ৫শ টাকা জব্দ করা হয়। আটককৃতদের শুক্রবার দুপুরে জুয়া আইনের মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় সূত্রগুলো জানায়, ইউনাইটেড ক্লাবটি আগে সবার জন্য হলেও এখন এটি এলিট শ্রেণিদের জন্য। সমাজের শিল্পপতি, বিত্তবানরাই এই ক্লাবে আসেন এবং শেষ রাত পর্যন্ত অনেকেই অবস্থান করেন। ক্লাবের ভেতরে ভিআইপি একটি রুম রয়েছে সেখানে লিস্টেট লোকজনই যেতে পারে। নিজেদের ফিঙ্গারপ্রিন্ট ছাড়া অন্যরা সেখানে প্রবেশ করতে পারেন না। থাকে কড়া সিকিউরিটিও। এই ক্লাবের সদস্য হতে নাকি বিশ লক্ষ টাকা ফি দিতে হয় বলেও জানা যায়।
ক্লাবটির ওই ভিআইপি রুমটিতে নির্দিষ্ট লোকরাই বসেন। তবে, তারা মধ্যরাত, শেষ রাত পর্যন্ত কি করেন তা নিশ্চিত করতে না পারলেও সেখানে জুয়ার আসর জমান, মদ পান করেন বলেই মনে করা হয়। এছাড়াও এখানে যারাই তাদের অতিথি হিসেবে আসে প্রত্যেকেই দামি দামি গাড়িতে করে আসে, প্রতিটি গাড়িতেই থাকে কালো গ্লাস লাগানো।
সূত্র আরও জানা গেছে, ডিবি পুলিশের অভিযানের ঠিক পাঁচ কি দশ মিনিট আগে ক্লাব থেকে বের হয়ে আসেন বন্দর উপজেলা ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান। তাকে ফতুল্লা অঞ্চলে ব্লাক দেলু, এনজিওয়েল দেলু, তেল চোরাই দেলু হিসেবেই চিনে। এই তিনিই ইউনাইটেড ক্লাবের মধ্যে বিত্তবানদের জন্য বিশাল জুয়ার ব্যবস্থা করেছিলেন।
তবে, এ প্রসঙ্গে জানতে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধানের মুঠোফোনে কল করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।














সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি