শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ছোট ছিলাম বলে ইমোশনালি বিয়ে করে ফেলেছি
Published : Wednesday, 2 October, 2019 at 8:05 PM

বিনোদন ডেস্ক ॥
কোথায় সিনেমার উপর ডক্টরেট করা যায়? এই প্রশ্নের জবাবে হাসতে হাসতে অপু বিশ্বাস উত্তর দিলেন, ‘আমাদের এক পরিচিত আর্টিস্টের কাছে গেলে।’ লুকিয়ে বিয়ে করাটা কী রং ডিসিশন ছিলো? এবার অপু উত্তর দিলেন, ‘ছোট ছিলাম তো। ইমোশনালি করে ফেলেছিলাম। বিয়ের সময় আপনি তখন ছিলেন? ‘তখন আমার ১৭ বছর বয়স ছিলো। ওই ডিসিশানটাকে আর রংও বলিনা পজেটিভও বলি না’- অপুর উত্তর। এভাবেই একের পর এক প্রশ্নের উত্তর দিয়ে গেলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি তিনি এসেছিলেন জাগো এফএম-এর একটি অনুষ্ঠানে। টিকটক নামের এই অনুষ্ঠানে মজার মজার সব প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। এখানে নিজের ফিটনেসের রহস্যও জানিয়েছেন অপু। অপু বলেন, ‘ট্রাই করছি।’ জানালেন এখন তার ওজন ৭২ কেজি। অপু জীবনে কখনো ঠকেছেন কী না জানতে চাওয়া হলে তিনি জানালেন, জীবনে একবারই ঠকেছেন অপু।
বগুড়ার দই নাকি অপু বিশ্বাস কোনটা বেশি ফেমাস? জানতে চাওয়া হলে অপু বিশ্বাস বলেন, ‘আমার কাছে মনে হয় বগুড়ার দই বেশি জনপ্রিয়। কারণ এটার কোনো দুর্নাম নেই।’ এছাড়াও অপু বিশ্বাস এক প্রশ্নের উত্তরে জানালেন জীবনে ভালো থাকতে তিনটি জিনিস ভীষণ প্রয়োজন। এগুলো হলো, মানসিকভাবে নিজেকে সবসময় শক্ত রাখা। পরিবার। আর নিজের কনফিডেন্স।
বাজারে পেঁয়াজের দাম কতো? অপু বললেন, ‘আমি সকালে আমার ছেলের জন্য পেঁয়াজ কিনেছি। ১০০ টাকা কেজি।’ শাকিবের সঙ্গে বিয়ে করার সময় কী ধর্ম পরিবর্তন করতে হয়েছিলো? অপু জানালেন, ‘পরিবর্তন করতে হয়নি। কিন্তু তাদের ধর্মটাকে সম্মান করতে হয়েছিলো।’
তানভীর তারেকের উপস্থাপনায় সেলিব্রেটিদের সাক্ষাৎকার নিয়ে জাগো এফএম-এর ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান ‘টিকটক’। ২০১৮ সালের মে মাসে শুরু হয় অনুষ্ঠানটি। প্রতি মঙ্গলবার দুপুরে অনুষ্ঠানটি শোনা যায় জাগো এফএম ৯৪.৪ এ।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি