বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
নিজ ঘর থেকেই অভিযান শুরু
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 27 September, 2019 at 8:50 PM

নিজ ঘর থেকেই অভিযান শুরুপরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, দুর্নীতির বিরুদ্ধে এই সরকার আপোষহীন। দুর্নীতিবাজরা যে দলেরই হোক তারা শাস্তি পাবেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি দমন করে দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত করতে বদ্ধপরিকর। তাই আওয়ামী লীগ নিজ ঘর থেকেই দুর্নীতি দমন অভিযান শুরু করেছে। এ অভিযান চলমান থাকবে। শুক্রবার দুপুরে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতর আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলায় নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থার উন্নয়ন প্রকল্পের আওতায় ৪ হাজার গভীর নলকূপ স্থাপনের প্রথম পর্যায়ে উপজেলার দরগাপাশা ও পশ্চিম বীরগাঁও ইউনিয়নের পাঁচশ হতদরিদ্র পরিবারের মাঝে নলকূপ বিতরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মন্ত্রী বলেন, বাংলাদেশ সরকার নিরাপদ পানি ও স্বাস্থ্যসম্মত স্যানিটেশন নির্মাণের জন্য বৃহৎ প্রকল্প হাতে নিয়েছেন। বাংলাদেশের হাওরাঞ্চলের জনগণের জন্য নলকূপ ও স্যানেটেশনের জন্য বৃহৎ প্রকল্প গ্রহণ করেছেন জননেত্রী শেখ হাসিনা। এজন্য ইতোমধ্যে ৫০০ কোটি টাকার প্রকল্প হাতে নেয়া হয়েছে। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহের সভাপতিত্বে ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মো. নুর হোসেনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী (অতিরিক্ত) মো. আব্দুর রব সরকার।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি