বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯
ফেনীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন
Published : Thursday, 26 September, 2019 at 6:02 PM

ফেনীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুনফেনী প্রতিনিধি ॥
সোনাগাজীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে জিয়াউল হক শাকিল নামে আহত কিশোর নিহত হয়েছে। বুধবার রাতে চট্রগ্রাম মোডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। সে সোনাগাজী সদর ইউপির খায়েজ আহমদ মৌলভি বাড়ীর নুরুল হকের ছেলে ও পেশায় পরিবহন শ্রমিক। বুধবার বিকালে নজরুল প্রাইমারী নামক স্থানে ঘটনাটি ঘটলে এর পর পরই ঘাতক বন্ধু নিলয় পালিয়ে যায়। স্থানীয়রা জানায়, সোনাগাজী পৌরসভার নজরুল প্রাইমারী স্কুল সংলগ্ন এলাকায় খেলার মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে বিকেলে দুই বন্ধুর মধ্যে তর্কবিতর্ক হয়। এর জের ধরে সন্ধ্যায় কিশোর নিলয় তার বন্ধু শাকিলকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে  উন্নত চিকিৎসার জন্য তাকে ফেনী জেনারেল হাসপতালে প্রেরণ করা হয়। রাতে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মঈন উদ্দিন আহমেদ জানান, নিহত শাকিলের পরিবার চট্টগ্রাম থেকে আসলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। অভিযুক্ত নিলয়কে আটকের জন্য অভিযান চালাচ্ছে পুলিশ।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি