শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে পুলিশ, দম্পতিসহ আটক ৩
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 23 September, 2019 at 10:17 AM

নারায়ণগঞ্জের ফতুল্লার শিহারচরের তক্কার মাঠ এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি দোতলা বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ওই বাড়ি থেকে সন্দেহভাজন এক নারীসহ ৩ জনকে আটক করা হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোররাত থেকে কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা ওই এলাকার জয়নাল আবেদীনের বাড়িটি ঘিরে রেখেছে বলে নিশ্চিত করেছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম।
আটকরা হলেন- জান্নাতুল ফোয়ারা অনু (২৭), জামাল উদ্দিন রফিক (২৩) ও ফরিদ উদ্দিন রুমি (২৭)। ফরিদ ও জামাল আপন ভাই।
ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, ভোররাতে ফতুল্লার তক্কার মাঠ এলাকার একটি দোতলা বাড়ি ঘিরে রাখে কাউন্টার টেররিজম ইউনিট। পরে সেখানে অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়। ওসি বলেন, তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের তথ্যের ভিত্তিতে আধা কিলোমিটার দূরে আরো একটি এল-টাইপ টিনসেড বাড়ি ঘিরে আছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। ধারণা করা হচ্ছে, ওই বাড়িতে বোমা বা বিস্ফোরক দ্রব্য থাকতে পারে। ঢাকা থেকে বোমা নিষ্ক্রিয়করণ দল আসছে। তাঁরা এলেই অভিযান শুরু হবে বলে জানান ওসি। এ ঘটনায় ওই এলাকায় মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি