বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
ব্যবসায়ীর পকেট থেকে সাড়ে ৭ হাজার টাকা কেড়ে নিলেন এএসআই
Published : Sunday, 22 September, 2019 at 8:43 PM

 ব্যবসায়ীর পকেট থেকে সাড়ে ৭ হাজার টাকা কেড়ে নিলেন এএসআইজেলা প্রতিনিধি ॥
রাজশাহী নগরীর এক ব্যবসায়ীর পকেট থেকে সাড়ে ৭ হাজার টাকা কেড়ে নেয়ার অভিযোগ উঠেছে এক পুলিশ সদস্যদের বিরুদ্ধে। নাজমুল হক টিটু নামের ভুক্তভোগী ওই ব্যবসায়ী এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি কর্ণহার থানার দারুশা গ্রামের বাসিন্দা। নগরীর সিটি বাইপাস মোড়ে ঢালাই মেশিনের ব্যবসা করেন। অপরদিকে অভিযুক্ত পুলিশ সদস্য উপ-পরিদর্শক (এএসআই) কামরুজ্জামান নগরীর কেশবপুর ফাঁড়িতে কর্মরত আছেন। অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৮ সেপ্টেম্বর দুপুরে এএসআই কামরুজ্জামান টহল গাড়ি নিয়ে টিটুর দোকানের সামনে গিয়ে দাঁড়ান। এরপর কথা আছে বলে তাকে ডেকে নিয়ে হাতকড়া পরিয়ে গাড়িতে করে নগরীর টুলটুলিপাড়া এলাকায় নিয়ে যান। সেখানে টিটুকে বলেন, তুই অবৈধ ব্যবসা করিস। তাই ২০ হাজার টাকা দিতে হবে। এরপর তিনি নিজেই টিটুর পকেট থেকে সাড়ে ৭ হাজার টাকা বের করে নিয়ে ছেড়ে দেন। অভিযোগে আরও বলা হয়েছে, সাড়ে ৭ হাজার টাকা নেয়ার পরও আরও সাড়ে ১২ হাজার টাকা দেয়ার জন্য তাকে পরে যোগাযোগ করতে বলা হয়। কিন্তু আর কোনো টাকা না দেয়ায় ২০ সেপ্টেম্বর ফের টিটুর ব্যবসা প্রতিষ্ঠানের সামনে গিয়ে তাকে খোঁজেন। তিনি দোকানে না থাকায় কর্মচারীদের এএসআই কামরুজ্জামান বলেন, টিটু যোগাযোগ না করলে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়া হবে। এ অবস্থায় আতঙ্কিত হয়ে টিটু আরএমপি কমিশনারের কাছে লিখিত অভিযোগ দেন। এদিকে অভিযোগ অস্বীকার করেছেন এএসআই কামরুজ্জামান বলেন, টিটু ক্রিকেটে জুয়া খেলেন। তাই তাকে সতর্ক করা হয়েছে। টাকা কেড়ে নেয়ার অভিযোগ সঠিক নয়।
অভিযোগের সত্যতা নিশ্চিত করে আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, বিষয়টি তদন্ত করা হবে। অভিযোগের সত্যতা পেলে অভিযুক্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি