শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
চালকের গলা কেটে রিকশা নিয়ে গেল দুর্বৃত্তরা
Published : Sunday, 22 September, 2019 at 8:42 PM

 জেলা প্রতিনিধি ॥
কুষ্টিয়ায় জুয়েল হোসেন (৩৫) নামে এক রিকশাচালকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার সকালে কুষ্টিয়া মডেল থানা পুলিশ শহরের হাউজিং ডি-ব্লকের চাঁদাগাড়া মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে। জুয়েল কুমারখালী উপজেলার জয়নাবাজ গ্রামের মিলন হোসেনের ছেলে।
নিহতের স্ত্রী পপি খাতুন জানান, প্রতিদিনের মতো জুয়েল শনিবারও বাড়ি থেকে ব্যাটারিচালিত রিকশা নিয়ে বের হন। দিন শেষে ফিরে না আসায় রাতভর অনেক খোঁজাখুঁজি করা হয়। সকালে লোকমুখে জানতে পারি চাঁদাগাড়া মাঠে একজনের ক্ষতবিক্ষত মরদেহ পড়ে আছে। পরে ঘটনাস্থলে এসে তার মরদেহ শনাক্ত করি। হত্যাকারীরা জুয়েলের ব্যাটারি চালিত রিকশাটিও নিয়ে গেছে।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) নাসির উদ্দিন জানান, সকাল ৬টার দিকে চাঁদাগাড়া মাঠের রাস্তার পাশে ক্ষতবিক্ষত একজনের মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে জুয়েলের মরদেহ ও তার পাশে পড়ে থাকা হত্যার কাজে ব্যবহৃত একটি ধারালো চাকু উদ্ধার করে পুলিশ।
তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কী কারণে কে বা কারা জুয়েলকে হত্যা করেছে তা তদন্ত করে আসামিদের গ্রেফতার করা হবে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি