বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
কুমিল্লার গোরিপুরে ফেনীর ব্যবসায়ী ফরিদ মেম্বারকে কুপিয়ে হত্যা
Published : Sunday, 22 September, 2019 at 7:12 PM

কুমিল্লার গোরিপুরে ফেনীর ব্যবসায়ী ফরিদ মেম্বারকে কুপিয়ে হত্যাফেনী প্রতিনিধি ॥
ফেনী সদর উপজেলার লেমুয়া বাজারে বিশিষ্ট ব্যবসায়ী ফরহাদ এন্টারপ্রাইজ এর মালিক   শেখ ফরিদ হাজারী (ফরিদ মেম্বার) ৫৫ এর লাশ কুমিল্লার গোরিপুরে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। ধারনা করা হচ্ছে শনিবার রাত্রে তাকে সন্ত্রাসীরা উপর্যুপুরী কুপিয়ে গুরুতর জখম করে রাস্তার পাশে পেলে রেখে যায়। তার আত্মচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে তিনি মৃত্যুবরণ করেন।  নিহতের মৃত্যুর খবর পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।  পারিবারিক সূত্রে জানায় যায়, ফরিদ মেম্বার দীর্ঘদিন যাবৎ লেমুয়া বাজার সংলগ্ন স্থানে মেসার্স ফরহাদ এন্টারপ্রাইজ নামে ব্যবসা পরিচালনা করিয়া আসিতেছেন। রড়-সিমেন্টসহ তার একাধিক ব্যবসা রয়েছে। গত এক বছর যাবৎ তিনি আত্ম গোপনে রয়েছেন। পরিবারের সাথে তার যোগাযোগ বিচ্ছিন্ন ছিল। শনিবার গভীর রাত্রে একটি মোবাইল ফোনে জানা হয় ফরিদ মেম্বারের লাশ হাসপাতালের মর্গে রয়েছে। তিনি ছনুয়া ইউনিয়নের টংগীর পাড়া গ্রামের হাজারী বাড়ীর মৃত মকবুল আহমেদ পুত্র। তিনি ২ ছেলে  ও  মেয়ের জনক। নিহতের বড় ছেলে ফরহাদ হাজারী জানান, কে বা কারা তার পিতাকে কুপিয়ে হত্যা করে লাশ রাস্তার পার্শ্বে রেখে চলে যান। খরব পেয়ে তারা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পারিবারিক করবস্থানে দাফন করেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। কুমিল্লা গোরিপুর থানার এসআই আলমগীর হোসেন নিহতের সত্যাতা নিশ্চিত করেছেন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি