বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
ফেনীর পরশুরামে মাদক ব্যবসায়ীর বাড়িতে বিজিবির সাইনবোর্ড স্থাপন
Published : Saturday, 21 September, 2019 at 9:22 PM

ফেনীর পরশুরামে মাদক ব্যবসায়ীর বাড়িতে বিজিবির সাইনবোর্ড স্থাপন ফেনী প্রতিনিধি ॥
ফেনীস্থ ৪ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) পক্ষ থেকে মাদক ব্যবসাকে নিরুৎসাহিত ও মাদক বিতক্রেতাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য তাঁদের বাড়ি চিহ্নিত করণ ও বাড়ীর সামনে ‘ইয়াবা ব্যবসায়ী’ এবং ‘মাদক ব্যবসায়ীর বাড়ী’ লেখা শুরু করেছে। শুক্রবার পরশুরাম পৌরসভার বাউরখুমা এলাকায় একটি টিনশেডের ঘরের পাশে ‘ইয়াবা ব্যবসায়ীর বাড়ি’ সাইনচিহৃ একে সাইনবোর্ড স্থাপন করেছে বিজিবি। বিজিবি সূত্র জানায়, পরশুরাম পৌরসভার বাউরখুমা এলাকায় একটি টিনশেডের ঘর। সড়কের পাশে টিনের সীমানাপ্রাচীর। ওই বাড়িটি মৃত নজরুর ইসলামের ছেলে জসিম উদ্দিনের। ৩৫ বছর বয়সী এক শিশু সন্তানের জনক জসিমের নেশা-পেশা মাদকবিক্রিই। গত বুধবার দুবলাচাঁদ গ্রাম থেকে ২০ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট ও ৩ বোতল ফেনসিডিল সহ তাকে গ্রেফতার করে বিজিবির টহল দল। পরে শুক্রবার তার বাড়িতে ‘ইয়াবা ব্যবসায়ী’ ও ‘মাদক ব্যবসায়ীর বাড়ী’ লিখে চিহ্নিত করা হয়েছে। ৪ বিজিবির অধিনায়ক লে: কর্নেল মো: নাহিদুজ্জামান জানান, ফেনীতে মাদক নির্মূলে ব্যতিক্রমী কার্যক্রম শুরু করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। এখন থেকে সীমান্তরক্ষী এ বাহিনীর হাতে কোন ধরনের মাদক বিক্রেতা কিংবা মাদকসেবী গ্রেফতার হলেই তার বাড়িতে নতুন নামকরণের সাইনবোর্ড ঝুলিয়ে দেয়া হবে। আইন প্রয়োগের পাশাপাশি সামাজিক আন্দোলনের অংশ হিসেবে এ উদ্যোগ নেয়া হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি