বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
মাতলামি করে বাংলাদেশ সফর থেকে বাদ তিন লঙ্কান ক্রিকেটার
Published : Saturday, 21 September, 2019 at 9:08 PM

ক্রীড়া ডেস্ক ॥
ছিল এশিয়া কাপের সেমিফাইনাল ম্যাচ, টিম হোটেলের মধ্যে মদ খেয়ে ঢুকলেন তিন লঙ্কান ক্রিকেটার। তারপর শুরু করলেন মাতলামি। এমন কাণ্ডে আসন্ন বাংলাদেশ সফর থেকে বাদ পড়েছেন লঙ্কান অনূর্ধ্ব-১৯ দলের ওই তিন খেলোয়াড়। সদ্য সমাপ্ত অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপটি ছিল শ্রীলঙ্কার ঘরের মাঠে। সেমিফাইনাল পর্যন্ত পৌঁছে গিয়েছিল স্বাগতিকরা। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে ভারতের বিপক্ষে সে ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হওয়ায় টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ে শ্রীলঙ্কা। বৃষ্টিতে পণ্ড হওয়া সেই ম্যাচের পরই টিম হোটেলে মদ্যপ অবস্থায় দেখা গেছে লঙ্কান তিন ক্রিকেটারকে। বিশ্বস্ত একটি সূত্র জানিয়েছে, মদ পান করে হোটেলে আসা তিন ক্রিকেটারের মধ্যে দুজন ব্যাটসম্যান এবং এবং একজন স্পিনার। তারা স্কুল/কলেজের শিক্ষার্থী। তবে ক্যারিয়ারের কথা ভেবে তাদের নাম প্রকাশ করা হয়নি। সূত্রটি বলেছে, ‘তারা মাতাল ছিল এবং হোটেল করিডরে ঢুকে বমি করতে থাকে। সঙ্গে সঙ্গেই ডাক্তার ডাকা হয় এবং তাদের রক্তের নমুনা নিয়ে পরীক্ষা করে পজিটিভ পাওয়া যায়।’ সূত্রটি আরও বলেছে, ‘স্কুল বয়েজ অ্যাসোসিয়েশনের একজন প্রতিনিধি এবং এক্সিউকিউটিভ কমিটির একজন সদস্য কঠিন শাস্তির দাবি তুলেছেন। ফলে তারা অনূর্ধ্ব-১৯ দলের আসন্ন সফরে নির্বাচিত জায়গা পাবেন না।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি