বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
গণধর্ষণ মামলা তুলে নিতে বাদিকে পেটানো ৪ সন্ত্রাসী গ্রেফতার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 19 September, 2019 at 6:23 PM


গণধর্ষণ মামলা তুলে নিতে বাদিকে পেটানো ৪ সন্ত্রাসী গ্রেফতারপটুয়াখালীর কলাপাড়ায় স্ত্রী গণধর্ষণ মামলার বাদিকে পিটিয়ে হাত-পা গুঁড়িয়ে দেওয়ার ঘটনায় ৪ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্যও উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে পটুয়াখালী শহরের নতুনবাজার এলাকার একটি আবাসিক হোটেল থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব। পরে বরিশাল শহরের রুপাতলী এলাকায় র‌্যাব কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, গৃহবধূ মামলার বাদি স্বামী সিদ্দিক হাওলাদারকে মারধরের খবর অনলাইন গণমাধ্যমে নিশ্চিত হয়ে তাদের গ্রেফতারে অভিযান শুরু করে। বৃহস্পতিবার সকালে পটুয়াখালী শহরের একটি আবাসিক হোটেল থেকে হামলাকারীদের মধ্যে ৪ জন পটুয়াখালীর মহিপুর থানার চরচাপলী গ্রামের ইমদাদ মৃধার ছেলে ও মামলার প্রধান আসামি শাকিল মৃধা, তার সহযোগী একই এলাকার রবিউল ভূঁইয়া, রবিউল হাওলাদার এবং সাইফুল ইসলামকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, ওয়ানশুটার গান, ১২ রাউন্ড গুলি ও ৩৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাবের দাবি, গ্রেফতার চারজনই প্রাথমিক জিজ্ঞাসাবাদে মামলার বাদির ওপর হামলায় চালানো এবং মাদক ক্রয়-বিক্রয়ে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। এই ঘটনায় র‌্যাবের ডিএডি দেলোয়ার হোসেন বাদি হয়ে তাদের বিরুদ্ধে পটুয়াখালী জেলার মহিপুর থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করেছেন। এরআগে গত ১৫ এপ্রিল পটুয়াখালী জেলার কলাপাড়া থানার পশ্চিম চাপলি এলাকায় সিদ্দিক হাওলাদারকে অস্ত্রের মুখে বেঁধে তার স্ত্রীকে গণধর্ষণ করা হয়। এ ঘটনায় সিদ্দিকের দায়ের করা মামলায় ধর্ষকেরা বেশ কয়েকদিন জেল খেটে সম্প্রতি জামিনে মুক্ত হন। পরে তারা মামলা তুলে নিতে বাদির বাসায় হামলা চালানোর পাশাপাশি ভয়ভীতিও দেখায়। সর্বশেষ মঙ্গলবার রাতে বাদি সিদ্দিকের ওপর হামলা চালিয়ে তার দুটি পা গুঁড়িয়ে দেয় ধর্ষকদের সন্ত্রাসী বাহিনী। মূলত এই খবর নিশ্চিত হয়েই র‌্যাবের টিমটি হামলাকারীদের ধরতে মাঠে নেমে গ্রেফতারে সফলতা পায়।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি