শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
চেয়ারম্যানের সামনেই যুবকের দু’হাত কাটলো দুর্বৃত্তরা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 19 September, 2019 at 4:51 PM

চাঁপাইনবাবগঞ্জে রুবেল আলী (২৮) নামের এক আম ব্যবসায়ীর দুই হাতের কব্জি কেটে দিয়েছে দুর্বৃত্তরা। রুবেল নয়ালাভাঙ্গা গ্রামের খোদাবক্সের ছেলে। বুধবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ভোরে রুবেলকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখন ওই হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।
রুবেলের অভিযোগ, তার চাচাতো ভাই ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবদুস সালামের সঙ্গে নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফয়েজ উদ্দিনের বিরোধ রয়েছে। শিবগঞ্জ সীমান্তের চরপাকা গরুর খাটাল নিয়ে তাদের এ বিরোধ। এর জের ধরে চেয়ারম্যানের নির্দেশে তার হাত কেটে দেয়া হয়েছে।

রুবেল আরও জানান, বুধবার রাত ১০টার দিকে রুবেল এবং তার দুই বন্ধু রবিউল ও হাবু চেয়ারম্যানের ব্যক্তিগত কার্যালয়ের সামনে দিয়ে যাচ্ছিলেন। চেয়ারম্যান তখন তার লোকজন দিয়ে তাদেরকে একটি ঘরে আটকে রাখেন। রুবেল ছেড়ে দেয়ার অনুরোধ জানালে চেয়ারম্যান তাকে চুপচাপ বসে থাকতে বলেন। এরপর রাত ২টার দিকে রুবেলকে হাত বেধে স্কুলের পেছনে নিয়ে তার হাতে কেটে ফেলার নির্দেশ দেন চেয়ারম্যান।
তখন হোসেন আলী ও জিয়া নামের দুই ক্যাডার তার দুই হাতের কব্জি কেটে ফেলে রেখে চলে যায়। পরে চিৎকার শুনে রুবেলের বন্ধুরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। স্থানীয়রা জানান, চেয়ারম্যান ফয়েজ উদ্দিন সন্ত্রাসী প্রকৃতির লোক। তিনি ইয়াবা ব্যবসার সঙ্গেও জড়িত। ২০১৭ সালে তার ইউপির নয় সদস্য উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দিয়েছিলেন যে, চেয়ারম্যান তাদের গুলি করে হত্যার হুমকি দিয়েছেন।
এলাকার এক আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের একটি মামলায় এ বছরের মার্চে পুলিশ তাকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছিল। রুবেলের হাত কেটে ফেলার বিষয়ে কথা বলতে একাধিকবার ফোন করা হলেও চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ধরেননি। শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুল ইসলাম জানান, সকালে তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে কাউকে আটক করা হয়নি। কারা এ ঘটনা ঘটিয়েছে তা তারা তদন্ত করে দেখছেন। মামলা হলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি