শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে অপহরণের পাঁচ দিন পর কিশোরী উদ্ধার
Published : Thursday, 19 September, 2019 at 9:24 PM

ফেনী প্রতিনিধি॥
ফেনীতে এক কিশোরীকে (১৬) ‘অপহরণের’ পাঁচ দিন পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার সকালে মো. ওমর ফারুক (২৬) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তিনি কুমিল্লার দেবীদ্বার উপজেলার বাসিন্দা। মঙ্গলবার ওই কিশোরী ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম তানিয়া ইসলামের আদালতে ঘটনার বর্ণনা দিয়েছে। অন্যদিকে, ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম শরাফ উদ্দিনের আদালত গ্রেপ্তার ফারুককে কারাগারে পাঠিয়েছেন। পুলিশ ও কিশোরীর পরিবার সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন আগে থেকে ওমর ফারুকের সঙ্গে ফেনী সদর উপজেলার ওই কিশোরীর মোবাইল ফোনে ভুল কলে যোগাযোগ হয়। পরে দুজনের মধ্যে ইমোতে ভিডিও কলে কথা হয়। একপর্যায়ে ওই যুবক বিয়ের প্রস্তাব দেন কিশোরীকে। পরিবারের দাবি, কিশোরী ওই প্রস্তাবে সায় দেয়নি। মামলার এজাহার মতে, ১২ সেপ্টেম্বর বিকেল চারটার দিকে ওই কিশোরী তাঁর চাচার সঙ্গে ফেনী শহরে বাজার করতে যায়। ওই যুবক বিষয়টি জানতে পেরে শহরের পোস্ট অফিস সড়ক এলাকা থেকে কিশোরীকে কৌশলে একটি মাইক্রোবাসে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যান। ঘটনার দিন রাতে কিশোরীর বাবা অজ্ঞাত কয়েকজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফেনী সদর মডেল থানায় একটি মামলা করেন। পরে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় ঘটনার সঙ্গে জড়িত বলে ওমর ফারুককে শনাক্ত করে। মঙ্গলবার সকালে ওই যুবককে ফেনীর মহিপাল এলাকা থেকে পুলিশ গ্রেপ্তার করে এবং কিশোরীকে উদ্ধার করে। ফেনী মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, ওই কিশোরীর ২২ ধারায় আদালতে জবানবন্দি নিয়েছে। তাকে তার বাবার জিম্মায় দেওয়া হয়েছে। আদালত আসামিকে কারাগারে পাঠিয়েছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি