বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
ফেনীতে পিস্তল ও গুলিসহ দুই যুবক আটক
Published : Monday, 16 September, 2019 at 8:37 PM

ফেনীতে পিস্তল ও গুলিসহ দুই যুবক আটকফেনী প্রতিনিধি ॥
ফেনীতে বিদেশী পিস্তল ও গুলিসহ দুই যুবক আটককে আটক করেছে র‌্যাব।  রোববার দুপুরে ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে নুরজাহান টাওয়ারের সামনে অভিযান চালিয়ে তোসিফ করিম রিমন (২০) ও আমজাদ হোসেন রানা (২০) নামে দুই যুবককে অস্ত্রসহ আটক করা হয়। ফেনীস্থ র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে নুরজাহান টাওয়ারের সামনে অভিযান চালিয়ে তোসিফ করিম রিমন ও আমজাদ হোসেন রানা নামে দুই যুবককে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তিনি জানান, আটক তোসিফ করিম রিমন ফেনী পৌর শহরের ৯নং ওয়ার্ডের নাজির নাজির রোড়ের শামসুল করিম ছেলে ও আমজাদ হোসেন রানা জেলার সোনাগাজী উপজেলার চর কৃষ্ণজয় গ্রামের নূরের নবীর ছেলে। আটককৃতরা দীর্ঘদিন যাবত মাদক, অবৈধ অস্ত্র ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে।এঘটনায় তদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি