বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ফেনীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ব্যবসায়ী নিহত
Published : Sunday, 15 September, 2019 at 6:41 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দ্বীন মোহাম্মদ ভু‌ট্টো (৫৫) নামে এক ব্যবসায়ী নিহত ও কামাল উ‌দ্দিন ভূঞা (৪৫) নামে অপর ব্যবসায়ী আহত হয়েছে। শ‌নিবার রাতে ফেনী-নোয়াখালী মহাসড়কের সদ‌র উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের কা‌শিমপু‌র এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত দ্বীন মোহাম্মদ ভু‌ট্টো জেলার দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের খুশিপুর গ্রামের সিদ্দিক ভূঞার ছেলে ও সিলোনীয়া বাজারের বিপটোন টেলিকমের স্বত্তাধিকারী। আহত কামাল উদ্দিনের ছোট ভাই এম বেলাল হোসেন জানায়, শ‌নিবার রাতে ফেনী থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরছিলেন ব্যবসায়ী দ্বীন মোহাম্মদ ভুট্টো ও কামাল উ‌দ্দিন। তাদের মোটরসাইকেলটি ফেনী-নোয়াখালী মহাসড়কের সদ‌র উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের কা‌শিমপু‌র এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা জোনাকি পরিবহন সার্ভিসের যাত্রীবাহি বাস (ঢাকা মেট্টো-ব-১৫-৩৮৬০) মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় ও আরোহীরা গুরুত্বর আহত হয়।  স্থানীয়রা তদের উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ভূ‌ট্টোকে ঢাকা ও কাম‌ালকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসোতালে প্রেরণ করা হয়। এদিকে ঢাকা যাওয়ার পথে ভূ‌ট্টো মারা যায়। অপরদিকে কামাল চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে। আহত কামাল ফেনী শহরের ট্রাভেল এজেন্সি বিশাল ইন্টারন্যশনালের সত্বাধিকারী।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি