শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীর সোনাগাজীতে চোলাই মদসহ গ্রেফতার দুই
Published : Saturday, 14 September, 2019 at 8:18 PM

ফেনী প্রতিনিধি ॥
৬৫ লিটার চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ীকে শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে সোনাগাজী-ফেনী সড়কের সোনাগাজী বাসষ্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো- শেখ মজিবুল হক (৩৫) ও মো. হেলাল (২৯)। পুলিশ বলছে, তারা পেশাদার ও তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তারা পৌরসভার চর গনেশ ও বাখরিয়া এলাকার বাসিন্দা। পুলিশ জানায়, শনিবার দুপুরে কয়েকজন মাদক ব্যবসায়ী ফেনী থেকে সিএনজি চালিত অটোরিকশা যোগে বিপুল পরিমাণ চোলাই মদ নিয়ে এসে সোনাগাজী বাস ষ্ট্যান্ডের উত্তর ও পূর্ব পাশে বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে। গোপনে এমন সংবাদ পেয়ে সোনাগাজী থানা পুলিশের দু’টি দল পৃথকভাবে ওই এলাকায় অবস্থান নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ধাওয়া করে পুলিশ শেখ মজিবুল হক ও মো. হেলালকে গ্রেফতার করে। এসময় শেখ মজিবুল হকের কাছ থেকে একটি বস্তা ভর্তি বোতলে রাখা অবস্থায় ৩৫ লিটার ও হেলালের কাছ থেকে একই ভাবে ৩০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে তাদের দুজনের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা দায়ের করেছে। এর আগেও তাদের বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগে থানায় চার-পাঁচটি করে মামলা রয়েছে। সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ বলেন, একইদিন বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি