বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯
ফেনীতে ৬০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক
Published : Thursday, 12 September, 2019 at 4:29 PM


ফেনীতে ৬০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটকফেনী প্রতিনিধি ॥
ফেনীর মহিপাল এলাকায় অভিযান চালিয়ে ৬০ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে তাকে আটক করা হয়। ফেনীস্হ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা থেকে প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছে। র‌্যাব এর একটি দল ফেনীর মহিপালস্থ খায়ের রেস্তোরা সরমা এন্ড কাবাব হাউস এর সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে। এ সময় কুমিল্লা হতে চট্টগ্রামগামী একটি প্রাইভেটকার এর গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দিলে মাদক ব্যবসায়ী প্রাইভেটকারটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে প্রাইভেটকারটি আটক করে। এসময় মো. সুমন মিয়া (৩২) কে আটক করে। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে জব্দকৃত প্রাইভেটকারে লুকানো অবস্থায় ৬০ কেজি গাঁজা উদ্ধারসহ প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-গ-১৪-৯৩৩৯) জব্দ করা হয়। আটককৃত আসামিকে আরও জিজ্ঞাসাবাদে সে জানায়, সে দীর্ঘদিন যাবত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ লাখ টাকা ও জব্দকৃত প্রাইভেটকারের আনুমানিক মূল্য ২০ লাখ টাকা। আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত মাদক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি