বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯
দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 12 September, 2019 at 10:11 AM


দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যামেহেরপুর সদর উপজেলার দরবেশপুর গ্রামের শৈলমারি বিলে দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- দরবেশপুর গ্রামের মৃত ইদ্রিস আলী মাস্টারের ছেলে রোকনুজ্জামান (৩৬) ও আজাদ আলী বিশ্বাসের ছেলে হাসান আলী (৪২)। সম্পর্কে তারা চাচাতো ভাই। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।
জেলা পুলিশ সুপার এস.এম মুরাদ আলী জানান, প্রতি রাতের মতো বুধবার রাতেও বিলের অবস্থা দেখতে যান রোকন ও হাসান। এ সময় ১০/১২ জন অস্ত্রধারী তাদের এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই নিহত হন তারা। খবর পেয়েই সদর থানা ও ডিবি পুলিশের দু’টি দলসহ তিনি ঘটনাস্থলে ছুটে যান। তিনি আরও বলেন, পরে সেখান থেকে দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়। তাদের সারা শরীরে এলোপাতাড়ি কোপের চিহ্ন রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। এ ঘটনায় জড়িতদের দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। এলাকাবাসীরা জানান, রোকন ও হাসানের বাড়ির পাশেই শৈলমারি বিল। তারা বেশ কয়েক বছর যাবৎ সরকারি এই বিল ইজারা নিয়ে মাছ চাষ করছেন। তাদের সঙ্গে আরও কয়েকজন প্রতি রাতেই পাহারা দেয়। তবে কী কারণে এবং কারা এই হত্যাকাণ্ড ঘটেছে তা এখনই ধারণা করতে পারছেন না পরিবার ও পুলিশ।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি