শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
স্বর্ণ চোরাচালানের কথা স্বীকার করলেন নারী ক্রু
Published : Tuesday, 10 September, 2019 at 9:07 PM

স্টাফ রিপোর্টার॥ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০ কেজি স্বর্ণের বারসহ গ্রেফতার নারী ক্রু রাবেয়া শেখ মৌসুমি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সোমবার (৯ সেপ্টেম্বর) আদালতে দেয়া জবানবন্দিতে তিনি স্বর্ণ চোরাচালানের কথা স্বীকার করেন।
দুইদিনের রিমান্ড শেষে আজ (সোমবার) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় তার জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বিমানবন্দর থানার উপ-পরিদর্শক সফিকুল ইসলাম। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন তার জবানবন্দি রেকর্ড করেন। জবানবন্দি রেকর্ড শেষে ক্রু রাবেয়া শেখ মৌসুমিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।
গত শুক্রবার (৬ সেপ্টেম্বর) ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম দু'দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) তাকে আটক করে।
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন জানান, মৌসুমি একটি বেসরকারি এয়ারলাইন্সের ক্রু হিসেবে কর্মরত। বৃহস্পতিবার বেলা ১১টায় মাস্কাট থেকে ঢাকায় অবতরণ করা ফ্লাইটে তিনি ছিলেন। তার কাছ থেকে স্বর্ণগুলো (১০ কেজি) জব্দ করা হয়েছে। আলমগীর হোসেন জানান, গোপন তথ্যের ভিত্তিতে আমরা তাকে নজরদারিতে রাখি। ফ্লাইট নামার পর ডমেস্টিক টার্মিনালে গিয়ে সে গাড়িতে ওঠার চেষ্টা করে। এপিবিএন তাকে চ্যালেঞ্জ করে বিমানবন্দরের এপিবিএন অফিসে নিয়ে আসে। পরে তার পকেট ও শরীরের বিভিন্ন স্থান থেকে ব্রাউন স্কচটেপ দিয়ে মোড়ানো মোট ৮২টি স্বর্ণের বার পাওয়া যায়।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি