শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
অভিমান ভুলে টেলিভিশনের পর্দায় ফিরছেন মিঠুন চক্রবর্তী
Published : Saturday, 7 September, 2019 at 7:49 PM

বিনোদন ডেস্ক ॥
বেশ কয়েক বছর ধরে বাংলা টেলিভিশন থেকে নিজেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তাকে কোনও অনুষ্ঠান বা রিয়েলিটি শোতে দেখা যাচ্ছিল না। অনেক অনুনয় করেও কোথাও পাওয়া যাচ্ছিল না বলে খবর এসেছিল। এবার শোনা যাচ্ছে অভিমান ভুলে গেছেন অভিনেতা। তাকে আবার দেখা যাবে টেলিভিশনে কাজ করতে। বাংলা টেলিভিশনে ফিরবেন নাচের অনুষ্ঠানের হাত ধরে। অনেক দিন ধরে নাকি তাকে রাজি করানোর চেষ্টা করছিল আয়োজকরা। অবশেষে তিনি রাজি হয়েছেন স্টার জলসার রিয়েলিটি শোতে ‘ডান্স ডান্স বাংলা’ জুনিয়রে কাজ করতে। এবারেও তিনি থাকবেন প্রধান বিচারকের আসনে। তার সঙ্গে এবার শোতে আরও দেখা যাবে শ্রাবন্তী ও সোহমকে। এবারও থাকবে মিষ্টি বাচ্চা ‘লাড্ডু’। ২১ সেপ্টেম্বর থেকে শুরু হবে মজার এই নাচের শো।
১৯৭৬ সালে মৃণাল সেনের হাত ধরে সিনেমা জীবনের যাত্রা শুরু করেছিলেন মিঠুন। ছবির নাম ‘মৃগয়া’। এরপর মুম্বাইতে একের পর এক ছবি উপহার দিয়েছেন। সুপারহিট ‘ডিস্কো ডান্সার’  হিসেবে তিনি বেশ পরিচিতি পান। নাচে নতুন ছন্দ যোগ করেছিলেন মিঠুন। এছাড়া তার হাত দিয়ে কলকাতার সবচেয়ে জনপ্রিয় ছোটদের নাচের অনুষ্ঠানের সূত্রপাত হয়েছিল। তবে অভিমান করে বেশ কয়েকবছর টেলিভশনের পর্দা থেকে পা সরিয়ে নিয়েছিলেন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি