বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯
ফেনীর ব্যবসায়ীকে পিটিয়ে সর্বস্ব লুট!
Published : Saturday, 7 September, 2019 at 6:54 PM


ফেনীর ব্যবসায়ীকে পিটিয়ে সর্বস্ব লুট!  ফেনী প্রতিনিধি ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়ায় ডাকাতের কবলে পড়েছে ঢাকার ব্যবসায়ী জামাল উদ্দিন। শুক্রবার (৬ সেপ্টেম্বর) গভীর রাতে ডাকাত দল ইট ছুড়ে গাড়ি থামিয়ে তাকে পিটিয়ে মারাত্মক আহত করে সর্বস্ব লুটে নেয়। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী জামাল উদ্দিন জানান, ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের ধর্মপুর গ্রামের বাসিন্দা ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী জামাল উদ্দিন চট্টগ্রামে ব্যবসায়িক কাজ সেরে ফেনীর উদ্দেশ্যে রওয়ানা দেন।
রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া এলাকার হাফেজিয়া রাস্তার মাথা সংলগ্ন বলি বাড়ির দরজায় পৌঁছালে পূর্ব থেকে উৎপেতে থাকা ডাকাতরা তার প্রাইভেট কারটিতে ইট-পাটকেল নিক্ষেপ করে গতিরোধ করে। এ সময় জামাল উদ্দিন তার গাড়িটি স্লো করা মাত্রই ৮/১০ জন ডাকাত তার গাড়িটিকে জিম্মি করে জামালকে ও গাড়ি চালককে গাড়ি থেকে নামিয়ে মারধর করে।

জামালের সাথে থাকা নগদ ৫০ হাজার টাকা, একটি আই ফোন, ৩টি স্যামসাং গ্যালাক্সি জে সেভেন লুট করে নিয়ে যায়। প্রতিবাদ করায় তাকে ও চালককে পিটিয়ে মারাত্মক আহত করে ডাকাতরা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে ফেনীর একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। শনিবার (৭ সেপ্টেম্বর) ব্যবসায়ী বাদি হয়ে ফেনী মডেল থানায় লিখিত অভিযোগ দাখিল করেন। এ বিষয়ে জানতে ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেনকে মুঠোফোনে বার বার কল দিলেও তিনি রিসিভ করেননি। 


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি