রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯
শিক্ষকের ধর্ষণে ছাত্রীর রক্তক্ষরণ, চিকিৎসা দিলেন ডেঙ্গুর!
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 6 September, 2019 at 8:51 PM


শিক্ষকের ধর্ষণে ছাত্রীর রক্তক্ষরণ, চিকিৎসা দিলেন ডেঙ্গুর!কিন্ডারগার্টেন স্কুলে রুমে ডেকে নিয়ে ৬ বছরের এক শিশুকে মুখ চেপে ধর্ষণ করলেন আনোয়ার হোসেন (২২) নামের এক শিক্ষক। ভয়ে আতঙ্কিত শিশুটি এক শিক্ষিকার কাছে ঘটনাটি বললে শিক্ষিকা কাউকে কিছু না বলে সোজা বাড়ি চলে যেতে বলেন। বাড়িতে যাওয়ার পর শিশুর রক্তক্ষরণ দেখে বাবা-মা জানতে চাইলেন কী হয়েছে। শিশুটি কিছুই বলেনি। পরে তারা ধারণা করলেন মেয়েটির ডেঙ্গু হয়েছে। দিলেনও ডেঙ্গু চিকিৎসা। এক পর্যায়ে শিশুটি তার মাকে প্রকৃত ঘটনা খুলে বলে। পরে তার মা গতকাল বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে গাজীপুরের গাছা থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা করার পর শিক্ষককে গ্রেফতার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে গাজীপুর মহানগরীতে।

গ্রেফতার আনোয়ার হোসেন মহানগরীর ছয়দানা এলাকার আদর্শ শিশুকানন কিন্ডার গার্টেনের সহকারী শিক্ষক। তিনি জেলা শহরের শরীফপুর খানবাড়ি এলাকার আব্দুল করিমের ছেলে। মামলার বরাত দিয়ে গাছা থানার ওসি মো. ইসমাইল হোসেন জানান, শিশুটিকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি