বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯
ভাড়াটিয়ার ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা, বাড়িওয়ালা গ্রেফতার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 19 August, 2019 at 9:23 AM


ভাড়াটিয়ার ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা, বাড়িওয়ালা গ্রেফতারনারায়ণগঞ্জের রূপগঞ্জে নিজ বাড়ির ভাড়াটে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বাড়িওয়ালাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার রূপসী প্রধানবাড়ি এলাকায় এই ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটে। পরে যৌন হয়রানির শিকার ওই গার্মেন্টস কর্মীর অভিযোগের প্রেক্ষিতে রূপগঞ্জ থানা পুলিশ লম্পট বাড়িওয়ালা শওকত হোসেনকে গ্রেফতার করে।

এলাকাবাসী ও রূপগঞ্জ থানা পুলিশ জানান, ওই গার্মেন্টসকর্মী তার বৃদ্ধ মা ও তার ছোট ভাইকে নিয়ে রূপসী এলাকার শওকতের বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছিল। সে বরপা এলাকার অন্তিম গার্মেন্টসে সহকারী হিসাবে কর্মরত আছে। প্রায় সময়ই লম্পট বাড়িওয়ালা শওকত তার ভাড়াটিয়া গার্মেন্টস কর্মীকে কুপ্রস্তাব দিতো এবং তার অফিসে একা তাকে দেখা করতে বলতো। সে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বিভিন্ন সময় ভয়ভীতি দেখাতো।

শনিবার রাতে লম্পট শওকত ওই গার্মেন্টস কর্মী তরুণীর ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে। এসময় গার্মেন্টসকর্মী ডাক চিৎকার শুনে প্রবেশীরা এগিয়ে আসতে শুরু করলে বাড়িওয়ালা শওকত সেখান থেকে পালিয়ে যান। পরে ওই গার্মেন্টস কর্মী রূপগঞ্জ থানায় গিয়ে বাড়ির মালিক শওকতের বিরুদ্ধের মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ রাতেই শওকতকে গ্রেফতার করে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গ্রেফতারকৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে বাদির অভিযোগের সত্যতা পাওয়া গেছে। আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি