মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
রবি শাস্ত্রীকে ফের কোচ করায় খেপেছেন ভারতীয় সমর্থকরা
Published : Sunday, 18 August, 2019 at 7:27 PM

ক্রীড়া ডেস্ক ॥
মাইক হেসন, টম মুডির মতো হাইপ্রোফাইল বিদেশি কোচ ছিলেন তালিকায়। কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) তাদের কাউকেই পছন্দ করলো না। স্বদেশি কোচ রবি শাস্ত্রীর ওপরই আস্থা রাখলো তারা। ফলে ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত নতুন করে চুক্তিবদ্ধ হয়েছেন সাবেক এই ক্রিকেটার ও জনপ্রিয় ধারাভাষ্যকার।
শুক্রবার কপিল দেবের নেতৃত্বাধীন তিন সদস্যের ক্রিকেট এডভাইজরি কমিটি ঘোষণা করেছে রবি শাস্ত্রীর নামটি। তারপরই নেট দুনিয়ায় রীতিমত ঝড় উঠেছে। শাস্ত্রীকে কোচ করায় খেপেছেন ভারতীয় সমর্থকরা। অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে শাস্ত্রীর সম্পর্কটা বেশ ভালো, এটা প্রায় সবারই জানা। কোহলির পছন্দেই শাস্ত্রী দ্বিতীয়বার কোচ হয়েছেন, এমনও মনে করেন অনেকে। যদিও যিনি কোচ নির্বাচন প্রক্রিয়ার মূল দায়িত্বে ছিলেন, সেই কপিল দেব অস্বীকার করেছেন কোচ নির্বাচনে কোহলির প্রভাবের বিষয়টি।
তবে মানুষের মুখ তো আর বন্ধ নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন কোচ শাস্ত্রীকে অভিনন্দন জানানো তো দূরের কথা, রীতিমত ধুয়ে দিচ্ছেন ভারতীয় সমর্থকরা।
শাস্ত্রীর কোচ হওয়ার খবর নিয়ে করা আইসিসির টুইটে এক সমর্থক খোঁচা দিয়ে লিখেছেন, ‘অন্য দলগুলোর টুর্নামেন্ট জেতার ভালো সুযোগ তৈরি হলো। বিশ্ব আসরে সেমিফাইনাল পর্যন্ত যেতে পারলেই আমরা খুশি থাকব।’
আরেক সমর্থক লিখেছেন, ‘ভারতের জন্য এটা ভালো হলো না। আনুষ্ঠানিকভাবেই এখন বলে দেয়া যায় আগামী ৩-৪ বছরে আমরা আইসিসির কোনো ট্রফি জিততে পারছি না।’ আরেকজন রোহিত শর্মার কপালে হাত দেয়া ছবি দিয়ে লিখেছেন, ‘প্রতিটি ভারতীয় ক্রিকেট সমর্থকের প্রতিক্রিয়া।'
প্রসঙ্গত, ২০১৩ সালের পর ভারত কোনো বড় আসরে ট্রফি জিততে পারেননি। সর্বশেষ ২০১৯ বিশ্বকাপেও রবি শাস্ত্রীর কোচিংয়ে সেমিফাইনাল থেকে ছিটকে পড়ে বিরাট কোহলির দল।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি