মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
কাজ চাইলে কুপ্রস্তাব দিয়েছিলেন রামগোপাল
Published : Sunday, 18 August, 2019 at 7:15 PM

বিনোদন ডেস্ক ॥  
অভিনেত্রী শার্লিন চোপড়া। এবার বলিউডের প্রখ্যাত পরিচালক রামগোপাল ভার্মার বিরুদ্ধে ভয়ানক অভিযোগ এনেছেন তিনি। শার্লিনের কথায়, রামগোপালের কাছে কাজ চাইলে তাকে সরাসরি শারীরিক মেলামেশার প্রস্তাব দেওয়া হয়েছিল।
সম্প্রতি একটি ওয়েবসাইটে দেওয়া এক সাক্ষাৎকারে শার্লিন জানান, ২০১৬ সালে তিনি রাম গোপাল ভার্মাকে হোয়াটসঅ্যাপে নিজের কিছু ছবি পাঠিয়ে কাজ চান? প্রত্যুত্তরে পরিচালক তাকে হোয়াটসঅ্যাপেই একটি স্ক্রিপ্ট পাঠিয়ে মতামত জানতে চান? শার্লিন জানান, সেই স্ক্রিপ্টে কোনো গল্প ছিল না, ছিল শুধু শারীরিক সম্পর্কের কথা? তিনি এই ছবির প্লট জানতে চাইলে, পরিচালক বলেন স্ক্রিপ্টে যা আছে সেটাই গল্প?
এরপর শার্লিন স্পষ্ট জানান, রাম গোপাল রঙ্গিলা-টু এর কথা ভাবলে শার্লিন তা করতে রাজি আছেন কিন্তু হোয়াটসঅ্যাপে যে স্ক্রিপ্ট পাঠিয়েছেন তা করতে তিনি রাজি নন, কারণ তিনি শারীরিক সম্পর্ক স্থাপনে পিএইচডি করেননি? পরিচালক শার্লিনকে বলেন, শার্লিন এতে কাজ করতে রাজি থাকলে কনট্যাক্ট করতে?
শার্লিন আরও বলেন, পরিচালক তাকে অশ্লীল ভিডিও পাঠাতেন? শার্লিন তার কারণ জানতে চাইলে রামগোপাল বলেছিলেন, পশু-মানুষ সকলেরই প্রাথমিক চাহিদার মধ্যে পড়ে শারীরিক সম্পর্ক স্থাপন, তাই এই ধরনের ভিডিও শার্লিনের উপভোগ করা উচিত?


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি