মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
ফেনীতে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত
Published : Saturday, 17 August, 2019 at 6:55 PM

 ফেনী প্রতিনিধি ॥
ফেনীতে বাস চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার বিকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ফেনী লালপোল এলাকায় এ দূর্ঘটনায় ঘটে। পুলিশ জানায়, বিকেলে ফেনী থেকে চট্রগ্রামমুখী একটি যাত্রীবাহী সুগন্ধা বাস সড়কের বিপরীত অংশ দিয়ে যাচ্ছিলো। এসময় চট্রগ্রাম থেকে ঢাকা অভিমুখী মোটরসাইকেল অরোহী সড়কের ওই অংশ অতিক্রম করার সময় সুগন্ধা বাসটির সাথে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। গুরুত্বর আহত মোটরসাইলে আরোহী যুবককে স্থানীয়রা উদ্ধার করে ফেনীর  ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়ার নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। তবে তাতক্ষনিকভাবে নিহতের পরিচয় জানা যায়নি। ফেনীর মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক শাহজাহান খান সড়ক দূর্ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি