রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
ফাঁকা হলো ঢাকা!
Published : Friday, 9 August, 2019 at 6:51 PM


ফাঁকা হলো ঢাকা!স্টাফ রিপোর্টার ॥
পরিজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে রাজধানী ঢাকা ছেড়ে নাড়ির টানে গ্রামে ফিরছে মানুষ। রাজধানীর বিভিন্ন বাসস্ট্যান্ড, সদরঘাট লঞ্চ টার্মিনাল ও কমলাপুর রেলস্টেশনে ঘরে ফেরা মানুষের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। ফলে ব্যস্ত রাজধানী ঢাকা ক্রমেই ফাঁকা হচ্ছে।
শুক্রবার সকালে রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, সব সড়কগুলো স্বাভাবিক সময়ের চেয়ে অনেক ফাঁকা। বিশেষ করে গুলশান-১, ২ ও বনানীর সড়কগুলো একেবারেই ফাঁকা দেখা যায়। রাস্তার পাশের দোকানপাটগুলো বন্ধ দেখা যায়।
ভোর থেকেই রাজধানীর বিভিন্ন এলাকার মানুষ পরিবার পরিজন নিয়ে কেউ বাস, ট্রেন আবার কেউবা লঞ্চ টার্মিনালের দিকে ছুটছেন। অন্যসময় ছুটির দিনে সড়কগুলোতে হাজারো মানুষের ভিড় থাকলেও আজ নেই সেই চিরচেনা ভিড়। রাজধানীর ব্যস্ততম ফার্মগেট, মিরপুর, মহাখালী, শাহবাগ, নিউমার্কেট, কারওয়ান বাজারসহ বিভিন্ন বাস স্টপেজে বাসের হেল্পারদের অনেকক্ষণ দাঁড়িয়ে থেকে যাত্রী তুলতে দেখা যায়। অধিকাংশ বাসের সিট ছিল ফাঁকা। রাস্তাঘাট ফাঁকা থাকায় ভিআইপি সড়কে রিকশা চলাচল করতে দেখা যায়। মিরপুর থেকে মতিঝিলগামী বিটিসিএল পরিবহনের (১৫ নম্বর) যাত্রী আবদুল মতিন  বলেন, অন্যদিন শুক্রবারও খুব ভিড় লেগে থাকে। কিন্তু আজ বাসের সিট ফাঁকা। তাই আমাদের মতো সাধারণ যাত্রীদের চলাচলে খুব সুবিধা হচ্ছে। 


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি