সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে দুই খণ্ড কলেজছাত্র
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 9 August, 2019 at 6:28 PM

 ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে দুই খণ্ড কলেজছাত্রটাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে রাব্বি তালুকদার ফয়সাল (২০) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার এলেঙ্গার রাজাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাব্বি তালুকদার ফয়সাল এলেঙ্গা পৌর এলাকার ফুলতলার কেমি তালুদারের ছেলে এবং ফয়সাল সরকারি শামসুল হক কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। এছাড়াও ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নে সাধুর গলগন্ডা গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে ওমর আলী নামে এক ব্যাটারিচালিত ভ্যানচালক ও বাসাইলে সাপের কামড়ে আঙ্গুরী বেগম নামে এক নারীরও মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কালিহাতী থানা পুলিশের এএসআই ফেরদৌস আলম জানান, সকালে ফয়সাল অভিমান করে বাড়ি থেকে বের হন। পরে তিনি রাজাবাড়ী এলাকায় নীল সাগর এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দেন। এতে ট্রেনে কাটা পড়ে দ্বিখণ্ডিত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণে ফয়সাল আত্মহত্যা করেছেন। বিষয়টি রেল পুলিশকে জানানো হয়েছে। তারা ঘটনাস্থলে এসে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

এদিকে ঘাটাইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওমর আলী (৪৫) এক ব্যাটারিচালিত ভ্যানচালকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার সাধুর গলগণ্ডা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার জামুরিয়া ইউনিয়নের সাধুর গলগণ্ডা গ্রামের মকবুল সাধুর ভ্যানচালক ওমর আলী প্রতিদিনের মতো কাজ শেষে বৃহস্পতিবার রাতে বাড়ির আঙ্গিনায় তার ব্যাটারিচালিত ভ্যানটি চার্জ দিয়ে রাখেন। শুক্রবার সকালে তিনি ব্যাটারির চার্জের লাইন খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। বিষয়টি নিহতের ছেলে ইব্রাহিম নিশ্চিত করেছেন।

অপরদিকে বাসাইলে সাপের কামড়ে আঙ্গুরি বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি