সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
যানবাহনের চাপে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় বন্ধ, দীর্ঘ যানজট
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 9 August, 2019 at 4:16 PM

 যানবাহনের চাপে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় বন্ধ, দীর্ঘ যানজটবঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে সিরাজগঞ্জ অংশে অতিরিক্ত যানবাহনের চাপের ফলে গাড়ি টানতে পারছেন না চালকরা। ফলে বঙ্গবন্ধু সেতুর টোল আদায় বন্ধ করে দিয়েছে সেতু কর্তৃপক্ষ। শুক্রবার বেলা ১১টা ৪৮ মিনিট থেকে টোল আদায় বন্ধ করে দেয়া হয়। ফলে সেতুর পূর্বপাড়ে টাঙ্গাইলের অন্তত ২০ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। এছাড়াও বাকি অংশে খুবই ধীরগতিতে যানবাহন চলছে। পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার থেকে চার লেন মহাসড়কের উত্তরবঙ্গগামী লেনটিতে যানবাহনের চাপ বেড়েছে। তবে ঢাকাগামী লেনে যান চলাচল স্বাভাবিক রয়েছে। কোরবানির পশুবাহী ট্রাকের পাশাপাশি অতিরিক্ত যানবাহনের চাপে এ অবস্থা সৃষ্টি হয়েছে। মহাসড়ক যানজটমুক্ত রাখতে আট শতাধিক পুলিশ ও ১৯০ জন আনসারসহ দেড় শতাধিক লোক দায়িত্ব পালন করছে। এছাড়াও মহাসড়কে চলাচল কারী যাত্রীরা যাতে ছিনতাই ও অজ্ঞানপার্টির খপ্পরে না পড়েন তার জন্য গোয়েন্দা তৎপরতা রয়েছে।

টাঙ্গাইল হাইওয়ে পুলিশের সার্জেন্ট ইফতেখার নাসির রোকন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, সেতুর পশ্চিম পাড়ের সিরাজগঞ্জ অংশে পরিবহনের চাপ নিতে না পারায় সেতুর টোল আদায় বন্ধ রেখেছে সেতু কর্তৃপক্ষ। বঙ্গবন্ধু সেতু পূর্ব প্রান্তে টোল আদায় বন্ধ থাকার কারণে যানজটের সৃষ্টি হচ্ছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি