রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯
টাকা না পেয়ে ম্যাচ আটকে রাখলেন যুবরাজ-পেরেরা-বেইলিরা
Published : Thursday, 8 August, 2019 at 6:13 PM

 টাকা না পেয়ে ম্যাচ আটকে রাখলেন যুবরাজ-পেরেরা-বেইলিরাক্রীড়া ডেস্ক ॥
বিশ্বজুড়ে টি-টোয়েন্টি লিগ যেমন বেড়েছে, তেমনই বেড়েছে খেলোয়াড়দের পাওনা বকেয়া রাখার প্রবণতা। কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি নামে একটি টুর্নামেন্টে টাকার ঝনঝনানি শুনেই খেলতে গিয়েছিলেন যুবরাজ সিং, থিসারা পেরেরা, জর্জ বেইলির মতো বড় তারকারা। কিন্তু সেখানেও টাকা নিয়ে ঝামেলা শুরু হলো। পাওনা আদায় না হওয়ায় খেলোয়াড়দের আন্দোলনে বুধবার টরোন্টো ন্যাশনাল আর মনট্রিল টাইগারের ম্যাচটি বাতিল হতেই বসেছিল। শেষ পর্যন্ত দুই পক্ষের আলাপ আলোচনার পর দুই ঘন্টা দেরিতে ম্যাচটি শুরু হয়।

টরেন্টো ন্যাশনাল দলটির নেতৃত্ব দেন ভারতের সাবেক অলরাউন্ডার যুবরাজ সিং। মনট্রিল টাইগারের অধিনায়কত্বে জর্জ বেইলি। বুধবার ম্যাচের আগে দুই দলই মাঠে যেতেই অস্বীকৃতি জানায়। পাওনা আদায় না হওয়ায় তারা শুরুতে টিম হোটেল থেকে স্টেডিয়ামে আসার বাসে উঠতেও রাজি হননি।
শেষ পর্যন্ত সমঝোতা হওয়ায় দুই ঘন্টা দেরিতে ম্যাচটি শুরু হয়। আসল ঘটনা এড়িয়ে যেতে আয়োজকরা সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক টুইট করে জানান, টেকনিক্যাল কারণে ম্যাচ শুরু হতে দেরি হয়েছে। এই ম্যাচে প্রথমে ব্যাট করে রদ্রিগো থমাস (৫৬ বলে ৭০) আর হেনরিক ক্লাসেনের (৩৪ বলে হার না মানা ৬৪) ব্যাটে চড়ে ৫ উইকেটে ১৮৯ রানের পুঁজি দাঁড় করায় টরেন্টো ন্যাশনালস। জবাবে ইনিংসের ৩ বল বাকি থাকতেই ১৫৪ রানে গুটিয়ে যায় মনট্রিল টাইগারের ইনিংস। ম্যাথিউ ক্রস ২৬ বলে ৩৯ আর দিনেশ চান্দিমাল ৩১ বলে করেন ৩৬ রান।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি