শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ইয়াবাসহ দুই স্কুলছাত্রী আটক
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 8 August, 2019 at 5:42 PM

ভোলার দৌলতখান উপজেলায় ৮ পিস ইয়াবা ও ১০ হাজার টাকাসহ উম্মে হাবিবা ও আইরিন নামের দুই স্কুল শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে উম্মে হাবিবা উপজেলার দলিল উদ্দিন খায়ের হাট এলাকার খাদিজা খানম মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ও চর খলিফা ৭নং ওয়ার্ডের মো. আলাউদ্দিনের মেয়ে। আইরিন দৌলতখান সরকারি বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ও একই এলাকার আব্দুল হাই এর মেয়ে।

বুধবার (৭ আগস্ট) বিকেলে দৌলতখান বাজারের উত্তর মাথা থেকে এদের আটক করা হয়। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতখান থানার এসআই মো. রিয়াজুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম দৌলতখান বাজারে অভিযান চালানো হয়। এসময় বাজারের উত্তর মাথা থেকে ৮ পিস ইয়াবা ও নগদ ১০ হাজার টাকাসহ দশম শ্রেণির দুই শিক্ষার্থী উম্মে হাবিবা ও আইরিনকে আটক করা হয়। দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন আটকের ঘটনা নিশ্চিত করে বলেন, এরা দুই জন দীর্ঘদিন ধরে স্কুল শিক্ষার আড়ালে মাদক ব্যবসা ও অসামাজিক কাজে লিপ্ত রয়েছে। এদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। 
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি