সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
সাড়ে ৪ হাজার পিস ইয়াবাসহ আটক ২
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 8 August, 2019 at 5:40 PM

 সাড়ে ৪ হাজার পিস ইয়াবাসহ আটক ২ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সাড়ে চার হাজার পিস ইয়াবাসহ দুই মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)। বুধবার দিবাগত মধ্যরাতে উপজেলার নয়নপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সদস্যরা তাদের আটক করেন। তারা হলেন- কসবা উপজেলার নয়নপুর এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে রুহুল আমিন (২৯) ও কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার গঙ্গানগর এলাকার শিরু মিয়ার ছেলে শহিদুল ইসলাম (৪৫)। বৃহস্পতিবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানিয়েছে র‌্যাব। এতে উল্লেখ করা হয়, বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানি কমান্ডার রফিউদ্দীন মো. যোবায়ের ও জ্যেষ্ঠ সহকারী পরিচালক চন্দন দেবনাথের নেতৃত্বে একটি দল নয়নপুর বাজারের মিয়া 'চাঁন প্লাজায়' অভিযান চালায়। এ সময় রুহুল আমিন ও শহিদুল ইসলামকে সাড়ে চার হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। এ ঘটনায় কসবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি