সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
বিদায়বেলায় দুই ব্যর্থতা স্বীকার করলেন ডিএমপি কমিশনার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 8 August, 2019 at 4:41 PM


বিদায়বেলায় দুই ব্যর্থতা স্বীকার করলেন ডিএমপি কমিশনারপুলিশে চাকরির শেষ কার্যদিবসে নিজের সাফল্য ও ব্যর্থতার কথা তুলে ধরেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া। তিনি ডিএমপি কমিশনার হিসেবে প্রায় চার বছর সাত মাস থাকার সময় দু’টি ব্যর্থতার কথা জানালেন। আজ বৃহস্পতিবার (৮ আগস্ট) ডিএমপি মিডিয়া সেন্টারে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা জানান। ডিএমপি কমিশনার বলেন, ১ হাজার ৬৮০ দিনের কমিশনার থাকাকালীন দুই জায়গায় ব্যর্থতার আক্ষেপ রয়েছে। একটি হচ্ছে,  থানায় যে সেবা প্রত্যাশা করেছে জনগণ, তা আমরা অনেকাংশে পূরণে ব্যর্থ হয়েছি। অপরটি হচ্ছে যানজট। ঢাকায় সিগন্যাল ব্যবস্থা একটি সংস্থা দেখাশোনা করে, পানি জমলে আরেকজনের সাহায্য নিতে হয়। এসবের কারণে যানজট নিরসন পুরোপুরি সম্ভব হয়নি। তবে এ দায় শুধু ডিএমপির নয়। এছাড়া এর সঙ্গে আমাদের আইন না মানার সংস্কৃতি অন্যতম আরেকটি কারণ। এক্ষেত্রে শত প্রচেষ্টা সত্ত্বেও আমরা সফল হতে পারিনি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি