রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯
বিচারকদের সঙ্গেও দ্বন্দ্ব হতো নোবেলের!
Published : Sunday, 4 August, 2019 at 8:11 PM

বিচারকদের সঙ্গেও দ্বন্দ্ব হতো নোবেলের!বিনোদন ডেস্ক ॥
জি বাংলা টেলিভিশনের সংগীত রিয়েলিটি শো ‘সা রে গা মা পা ২০১৯’ এ অংশ নিয়ে পুরো শো জুড়েই আলোচনায় ছিলেন বাংলাদেশের ছেলে নোবেল। এই অনুষ্ঠানের প্রতিটা পর্বেই নোবেলের পারফর্ম দেখার জন্য অপেক্ষা করতেন দর্শক। কিন্তু নোবেলের দেখা মিলত না কোনো কোনো পর্বে।কোনো পর্বে নোবেলের দেখা না মিললেই, গুঞ্জন উঠতো এই বুঝি নোবেলকে শো থেকে বাদ দেওয়ার ফন্দি হচ্ছে। কয়েকটি পর্বে কেন নোবেলকে দেখা যায়নি সেই কারণ জানিয়েছে ভারতীয় এক গণমাধ্যম।
সা রে গা মা পা-এর এক বিচারককে নোবেল বলেছিলেন, ‘নোবেলের গান বিচার করার ক্ষমতা তার নেই।’ এই ঘটনার পর বেশ কিছুদিন চ্যানেল কর্তৃপক্ষ সাসপেন্ড করে নোবেলকে। শোনা গিয়েছে, ওই শোয়ের বাকি প্রতিযোগীদের কাছেও তিনি বেশ নাক উঁচু ভাব নিয়েই চলতেন। এমনকী এদেশের কোনো শিল্পীকেই তার যোগ্য মনে হয়নি। তবে নোবেলকে নিয়ে এমন খবর প্রকাশ করলেও ভারতীয় সেই গণমাধ্যমটি তেমন কোনো সূত্র উল্লেখ করেননি। কোন বিচারকের সঙ্গে নোবেল খারাপ ব্যবহার করেছেন তারও উল্লেখ নেই সেখানে। সা রে গা মা পা অনুষ্ঠানের ফলাফল সবার জানা। পুরো শো জুড়ে নোবেলের জয়জয়কার থাকলেও এই সিজনে নোবেল প্রীতমের সঙ্গে যৌথভাবে দ্বিতীয় রানার্স আপ হয়েছেন। কেন নোবেল তৃতীয় হলেন এই নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম। এদিকে একটি লাইভ সাক্ষাৎকারে জাতীয় সঙ্গীত নিয়ে মন্তব্য করে বিতর্কিত হয়েছেন নোবেল। সেই সাক্ষাৎকারে নোবেল বলেছেন, ‘রবীন্দ্রনাথের লেখা জাতীয় সঙ্গীত ‘আমার সোনার বাংলা’ যতটা না দেশকে এক্সপ্লেইন করে তার চেয়ে কয়েক হাজার গুণে এক্সপ্লেইন করে প্রিন্স মাহমুদ স্যারের লেখা ‘বাংলাদেশ’ গানটি।
সমালোচনা থেমে নেই নোবেলকে নিয়ে। অন্যদিকে সমান তালে স্টেজ শো করে ব্যস্ত সময় পার করছেন এই গায়ক।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি