সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
বন্ধুর প্রেমিকাকে প্রেমপত্র দিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণধোলাই
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 22 July, 2019 at 10:51 AM


বন্ধুর প্রেমিকাকে প্রেমপত্র দিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণধোলাইবন্ধুর প্রেমিকাকে তাঁর বাড়িতে মোবাইল ও প্রেমপত্র দিতে গিয়েছিলেন বসন্ত শব্দকর (২৪) নামের এক যুবক। এসময় স্থানীয়রা তাঁকে ছেলেধরা সন্দেহে আটক করে গণধোলাই দেয় পরে পুলিশ গিয়ে তাকে উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনাটি ঘটেছে কুলাউড়ার হাজীপুর ইউনিয়নের পীরেরবাজার এলাকার খাতাইরপার গ্রামে রোববার (২১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে। পুলিশ জানায়, কমলগন্জ উপজেলার পৌরশহরের নরেন্দ্রপুর এলাকার হবিব মিয়ার সাথে কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের খাতাইরপার গ্রামের এক তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।ওই তরুণীর (প্রেমিকার) সাথে যোগাযোগ রাখার জন্য একটি মোবাইল পৌঁছানোর জন্য হবিব তাঁর বন্ধু একই এলাকার নরেন্দ্র শব্দকরের ছেলে বসন্ত শব্দকরের সহযোগিতা চায়। বসন্ত বন্ধুর প্রেমে সহায়তা করার জন্য রোববার সন্ধ্যার দিকে হবিবের দেয়া মোবাইল ও একটি চিঠি নিয়ে ওই তরুণীর ( প্রেমিকার) বাড়ি হাজীপুরের খাতাইরপারে আসে। এসময় স্থানীয় লোকজন আগন্তুক এক (বসন্ত শব্দকরকে) যুবককে এলাকায় দেখে ছেলেধরা সন্দেহ হয়। এবং ছেলেধরা সন্দেহে বসন্তকে গণধোলাই দিতে থাকে।

পরে স্থানীয় পীরেরবাজার এলাকার কয়েকজন ব্যবসায়ী ও এলাকাবাসী উত্তেজিত জনতার হাত থেকে বসন্তকে রক্ষা করে একটি দোকানে নিয়ে রাখে এবং কুলাউড়া থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ বসন্তকে উদ্ধার করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করে। এসব তথ্য নিশ্চিত করে কুলাউড়া থানার এস আই কানাই লাল চক্রবর্তী জানান, বসন্ত জিজ্ঞাসাবদে জানায় তাঁর ওই এলাকায় বন্ধু হবিবের প্রেমিকাকে মোবাইল ও চিঠি দিতে এসেছিলো। এসময় তাকে ছেলেধরা সন্দেহে স্থানীয়রা তাকে আটকে রাখে। আমরা খবর পেয়ে তাঁকে উদ্ধার করে নিয়ে আসি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি