রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
ড্যান্স একাডেমির আড়ালে কিশোর গ্যাং
Published : Monday, 22 July, 2019 at 9:38 PM

ড্যান্স একাডেমির আড়ালে কিশোর গ্যাংস্টাফ রিপোর্টার॥ রাজধানীর উত্তরা থেকে কিশোর গ্যাং ফার্স্ট হিটার বসের (এফএইচবি) ১৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।
শনিবার রাতে ও রোববার (২১ জুলাই) সকালে উত্তরা পূর্ব থানার রাজউক অফিসের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে র‌্যাব জানিয়েছে।
গ্রেফতারকৃতরা হলো- বিশু চন্দ্র শীল, মো. নাঈম মিয়া, মো. ইয়াসিন আরাফাত, আসিফ মাহমুদ, মো. ফরহাদ হোসেন, মো. আল আমিন হোসেন, মো. বিজয়, শাওন হোসেন সিফাত, মো. ইমামুল হাসান মুন্না, মো. তানভীর হাওলাদার, মো. আকাশ মিয়া, মো. মেরাজুল ইসলাম জনি, হযরত আলী এবং মো. রাজি। র‌্যাব কর্মকর্তারা জানান, গ্রেফতারকৃতরা কিশোর গ্যাং এফএইচবি গ্রুপের সক্রিয় সদস্য। সদস্য বাড়ানোর কৌশল হিসেবে একটি পিএসবি নামে ড্যান্স একাডেমি পরিচালনা করে তারা। এ একাডেমিতে কম খরচে নাচ শেখানো হয়। বিশু অন্যদের নাচ শেখায়। বিশু ড্যান্স মাস্টার হিসেবে পরিচয় দিলেও আদতে তার এ বিষয়ে কোনো পাতিষ্ঠানিক জ্ঞান নেই। সে শুধু উঠতি বয়সের কিশোদের তাদের গ্রুপে আকৃষ্ট করার উদ্দেশ্যে এ ক্লাব পরিচালনা করে। তাদের গ্রুপে ছাত্র, দিনমজুর, বাসচালক, অটোরিকশার চালক-সহকারী থেকে শুরু করে সব পেশার উঠতি বয়সের কিশোর আছে। যারা তাদের বাবা-মার উদাসীনতার সুযোগ নিয়ে গ্যাংয়ের সঙ্গে জড়িত হচ্ছে।
এলাকায় আধিপত্য বিস্তারের জন্য বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে এফএইচবি। গ্রুপটি উত্তরায় দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার করে আসছে। এফএইচবির সদস্যরা মাদকসেবন, স্কুল-কলেজে বুলিং, র‌্যাগিং, ইভটিজিং, ছিনতাই, ফেসবুকে অশ্লীল ভিডিও শেয়ারসহ নানা অনৈকিত কাজে লিপ্ত।




সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি