সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
পদ্মার স্রোতে ভেসে যাওয়া স্ত্রীকে বাঁচাতে গিয়ে স্বামীও নিখোঁজ
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 21 July, 2019 at 9:18 PM


পদ্মার স্রোতে ভেসে যাওয়া স্ত্রীকে বাঁচাতে গিয়ে স্বামীও নিখোঁজরাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট এলাকার পদ্মা নদীতে গোসল করতে নেমে স্বামী-স্ত্রী নিখোঁজ হয়েছেন। রোববার দুপুর দুইটার দিকে দৌলতদিয়া চার নম্বর ও পাঁচ নম্বর ফেরিঘাট এলাকার মাঝখানে এই ঘটনা ঘটে। নিখোঁজ ব্যক্তিরা হলেন দৌলতদিয়া ফেরিঘাট এলাকার সিদ্দিক কাজী পাড়ার আদিম শেখের মেয়ে আঞ্জু (২২) ও তার স্বামী ইমন (২৫)। তারা দুজনেই বর্তমানে খুলনায় থাকেন। নিখোঁজ আঞ্জুর পরিবার সূত্রে জানা গেছে, চাচাতো বোনের বিয়ে উপলক্ষে আঞ্জু ও তার স্বামী খুলনা থেকে বেড়াতে আসেন। রোববার দুপুরে বিয়ে বাড়ির অনেকে পদ্মা নদীতে গোসল করতে যান। এ সময় নদীর তীব্র স্রোতে আঞ্জুকে ডুবে যেতে দেখে তাকে উদ্ধার করতে যান ইমন। এ সময় স্বামী-স্ত্রী দুজনেই পদ্মা নদীর স্রোতে ভেসে যান। গোয়ালন্দ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আব্দুর রহমান বলেন, দুপুরে পদ্মা নদীতে গোসল করতে নেমে স্বামী-স্ত্রী নিখোঁজ হয়েছেন। গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনে ডুবরি দল না থাকার কারণে ঢাকায় খবর পাঠানো হয়েছে। তারা রওয়ানা দিয়েছেন। এলেই উদ্ধার অভিযান শুরু হবে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি