শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
এবার জিতের সঙ্গে নুসরাতের প্রেম
Published : Sunday, 21 July, 2019 at 7:56 PM

বিনোদন ডেস্ক ॥
কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত এখন লোকসভার সাংসদ। এখানেই শেষ নয়, সাংসদ নির্বাচিত হওয়ার পর পর বিয়েটাও সেরে ফেলেছেন তিনি। নিখিল জৈনর সঙ্গে বেশ কাটছে তার সংবার জীবন। বিয়ের পরবর্তী আনুষ্ঠানিকতার রেশ কাটতে না কাটতেই শোনা গেল আবারও অভিনয়ে ফিরছেন নায়িকা।
এবার জিতের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করবেন তিনি। ‘অসুর’ নামের একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন নুসরাত। ছবিটি নির্মাণ করছেন পাভেল। এখানে নুসরাতের বিপরীতে দেখা যাবে দুই নায়ক জিত ও আবির চ্যাটার্জিকে।
এক সাক্ষাৎকারের নির্মাতা পাভেল জানান, ভাস্কর রামকিঙ্কর বেইজের প্রেক্ষাপটে ছবিটি নির্মাণ করা হবে। পাভেল বলেন, ‘রাম কিঙ্কর ছিলেন ভীষণ প্রতিভাবান একজন মানুষ। মানুষ তাকে চিনতে পারেনি। ছবির মাধ্যমে এই শিল্পীর জীবনের লড?াইটা আমি দেখাতে চাই। আগস্ট মাসে শুরু হবে শুটিং।’
নির্মাতা বলেন, ‘অসুর’ মূলত একটি প্রেমকাহিনি। কাইজান, বোধি ও অদিতি- তিন কলেজের বন্ধুর গল্পই তুলে ধরা হবে ছবির মাধ্যমে। কাইজানের চরিত্রে অভিনয় করছেন জিৎ। বোধির ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে।
ছবিটির সংগীত পরিচালনা করবেন নচিকেতা ও অমিত-ঈশান। বোলপুর ও কলকাতায় হবে শুটিং। চলতি বছরের শেষ দিকে মুক্তি পেতে পারে ‘অসুর’।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি