শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের ৮ নেতা গ্রেফতার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 20 July, 2019 at 8:05 PM

ফেনীতে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের ৮ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে ফেনী শহরের মিজান পাড়ার ফজল মাস্টার লেন থেকে তাদের গ্রেফতার করা হয়। স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েলের চাচা ফেনীর প্রবীণ সাংবাদিক খলিলুর রহমান মারা যান। কয়েকজন বিএনপি নেতা শুক্রবার রাতে পরিবারের সদস্যদের শান্তনা দিতে ওই বাসায় যান। বাসার সামনে থেকে ফেনী থানা পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতার হওয়া নেতারা হলেন ফেনী জেলা বিএনপির প্রচার সম্পাদক গাজী হাবিবুল্লাহ মানিক, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আতিকুর রহমান মামুন, দাগনভূঞা উপজেলা যুবদলের সভাপতি হাসানুজ্জামান শাহাদাত, জেলা যুবদলের সদস্য জাহিদ হোসেন বাবলু, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়ির সহ-সভাপতি শরীফুল ইসলাম শরীফ ও সাবেক ছাত্রদল নেতা কাজী আবুল হাসান সোহাগ।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন তাদের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশ গোপন সূত্রে খবর পায়, ওনারা ওখানে জড়ো হয়েছেন। তাদের কয়েকজনের নামে বিভিন্ন মামলায় ওয়ারেন্ট রয়েছে। বাকিদের নামেও মামলা রয়েছে। এদিকে ফেনী জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আবু তাহের বলেন, বিএনপি নেতারা সদ্য প্রয়াত স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েলের চাচা প্রবীণ রাজনীতিক ও সাংবাদিক খলিলুর রহমানের পরিবারের প্রতি সমবেদনা জানাতে সেখানে উপস্থিত হন। এ সময় পুলিশ তাদের গ্রেফতার করে।
বিএনপির বিভাগীয় সমাবেশকে ঘিরে পুলিশ এ গ্রেফতার অভিযান চালাচ্ছে বলে দাবি করে তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি